1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন

যুগ্ন প্রকাশকঃ
  • আপডেট সময় : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৯ বার পঠিত

মোঃ আসাদুজ্জামান

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার উপজেলা রিপোর্টার্স ইউনিটির ২০২৩ ইং রোজ শুক্রবার বনভোজন আনন্দের সাথে সম্পন্ন হয়েছে।
বরিশাল বিভাগের পার্শ্ববর্তী খুলনা বিভাগের বাগেরহাটের চন্দ্রমহল(ইকোপার্ক)এ বনভোজনের আয়োজন করা হয়।
মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা ও বাংলাদেশ মুক্তি যোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সামসুদ্দোহা প্রিন্স এবং রিপোর্টার্স ইউনিটির আজীবন দাদা সদস্য যুবলীগ নেতা আরিফুর রহমান সহ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ মোস্তফা কামাল বুলেট ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আল নোমান সহ রিপোর্টার্স ইউনিটির বিভিন্ন পদে দ্বায়িত্ব প্রাপ্ত সম্পাদক ও সদস্য বিভিন্ন সিনিয়র সাংবাদিকগন অত্যন্ত আনন্দের সাথে দিনটি উপভোগ করেন।
চন্দ্র মহল ইকো পার্ক বাগেরহাট, ২০০২ সালে সেলিম হুদা প্রায় ৩০ একর জায়গাজুড়ে এই ইকো পার্কটি তৈরী করে তার স্ত্রী নাসিমা হুদা চন্দ্রার নামানুসারে চন্দ্রমহল নামকরণ করেন। চন্দ্রমহল ইকো পার্কে আগত দর্শনার্থীরা চন্দ্রমহলের সৌন্দর্য দেখে বিমোহিত হন। ভবনের সোনালী রঙে সূর্যের আলো প্রতিফলিত হয়ে অদ্ভুত আবহ তৈরী করে। চন্দ্রমহল চারদিক থেকে পানি দ্বারা বেষ্টিত তাই মূল ভবনে যেতে হলে পানির নিচ দিয়ে তৈরি টানেলে যেতে হয়।
সারাদিন ব্যাপি আনন্দ উল্যাস সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে
শেষ বিকেলে ষাট গম্বুজ, খাজা খানজাহান আলীর রওজা মোবারক যিয়ারত শেষে রাত ১০ টায় মঠবাড়িয়া ফিরে আসে।
উল্লেখ্য মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি ২০২০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে প্রতিবছর ই শিক্ষাসফর তথা বনভোজনের আয়োজন করে থাকে। প্রথম সারির বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় অত্যান্ত সুনামের সাথে রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকগন কাজ করে যাচ্ছেন।
রিপোর্টার্স ইউনিটির স্বচ্ছ ও পরিচ্ছন্ন সু সম্পর্কের কারণে দিন দিন সদস্য সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

মঠবাড়িয়ায় অন্যান্য সাংবাদিক সংগঠন থাকলেও রিপোর্টার্স ইউনিটির একঝাঁক তরুণ অকুতোভয় দুঃসাহসী সাংবাদিকদের প্রতি মঠবাড়িয়াবাসির রয়েছে এক ও অভিন্ন বিশ্বাস ও আস্থা।ভবিষ্যতে এ সুনাম অক্ষুণ্ণ রাখতে এবং নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালনের জন্য সকল সাংবাদিকদের প্রতি আহবান জানান সংগঠনের উপদেষ্টা মন্ডলীগণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা