1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বোরহানউদ্দীনে অসহায়কে ঘর উপহার দিলেন পুলিশ সদস্য

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ২৬ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পৌর ৪ নং ওয়ার্ড এর গ্রামের হনুফা বেগম কে ঘর উপহার দিলেন পুলিশ সদস্য জীবন মাহমুদ। ঘর পেয়ে খুশি হনুফা বেগম ।

স্থানীয়সূত্রে জানাযায়, হনুফা বেগম ভূমিহীন অন্যের জায়গায় ঘর তুলে থাকতেন,ঘূর্নিঝড়ে ঘরটি ভেংগে যায়, চোখে দেখেন অন্ধকার। আত্নীয় ও স্থানীয়দের সহায়তায় কোন রকম সংসার চালান। খড়, কুটর থাকার একটা ঘর ছাড়া ছিলনা কোন কিছু। ঘর থাকলেও তা ছিলনা থাকার উপযোগী। বর্ষাকালে চালের ফুটো দিয়ে পানি পড়তো বিছানায়। বেশী বৃষ্টি হলে থাকতে হতো প্রতিবেশীর বাড়িতে।হনুফা বেগম তার বৃদ্ধ স্বামীকে নিয়ে দুমুঠো খাবারের জন্য লড়াই করে। থাকার ঘরের ব্যবস্থা করবে কি করে। তখনই এই স্বামীহারা অসহায়কে খোঁজে পান পুলিশ সদস্য জীবন মাহমুদ । জীবন মাহমুদ খোঁজ খবর নিয়ে তাদের থাকার ঘর নির্মান করার ব্যবস্থা করেন।

এলাকাবাসী জানান, হনুফা বেগমের ঘরটি তৈরি করে দেওয়ায় তিনি এখন শান্তিতে ঘুমাতে পারবেন

হনুফা বেগম বলেন, আমার পরিবারে আয় করার মত কেউ নাই। আমার পক্ষে খাবার জোটানোই কষ্ট হয়ে যায়। যে ঘরে থাকি একটু বৃষ্টি হলেই পানি পড়তো ঝড় হলে অন্যের বাড়িতে চলে যায়। জীবন মাহমুদ আমাকে থাকার জন্য একটা ঘর করে দিয়েছে। আমি তাদের জন্য দোয়া করি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা