1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বোরহানউদ্দীনে অসহায়কে ঘর উপহার দিলেন পুলিশ সদস্য

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ১০৩ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পৌর ৪ নং ওয়ার্ড এর গ্রামের হনুফা বেগম কে ঘর উপহার দিলেন পুলিশ সদস্য জীবন মাহমুদ। ঘর পেয়ে খুশি হনুফা বেগম ।

স্থানীয়সূত্রে জানাযায়, হনুফা বেগম ভূমিহীন অন্যের জায়গায় ঘর তুলে থাকতেন,ঘূর্নিঝড়ে ঘরটি ভেংগে যায়, চোখে দেখেন অন্ধকার। আত্নীয় ও স্থানীয়দের সহায়তায় কোন রকম সংসার চালান। খড়, কুটর থাকার একটা ঘর ছাড়া ছিলনা কোন কিছু। ঘর থাকলেও তা ছিলনা থাকার উপযোগী। বর্ষাকালে চালের ফুটো দিয়ে পানি পড়তো বিছানায়। বেশী বৃষ্টি হলে থাকতে হতো প্রতিবেশীর বাড়িতে।হনুফা বেগম তার বৃদ্ধ স্বামীকে নিয়ে দুমুঠো খাবারের জন্য লড়াই করে। থাকার ঘরের ব্যবস্থা করবে কি করে। তখনই এই স্বামীহারা অসহায়কে খোঁজে পান পুলিশ সদস্য জীবন মাহমুদ । জীবন মাহমুদ খোঁজ খবর নিয়ে তাদের থাকার ঘর নির্মান করার ব্যবস্থা করেন।

এলাকাবাসী জানান, হনুফা বেগমের ঘরটি তৈরি করে দেওয়ায় তিনি এখন শান্তিতে ঘুমাতে পারবেন

হনুফা বেগম বলেন, আমার পরিবারে আয় করার মত কেউ নাই। আমার পক্ষে খাবার জোটানোই কষ্ট হয়ে যায়। যে ঘরে থাকি একটু বৃষ্টি হলেই পানি পড়তো ঝড় হলে অন্যের বাড়িতে চলে যায়। জীবন মাহমুদ আমাকে থাকার জন্য একটা ঘর করে দিয়েছে। আমি তাদের জন্য দোয়া করি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা