1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

বোরহানউদ্দীনে অসহায়কে ঘর উপহার দিলেন পুলিশ সদস্য

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ১০১ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পৌর ৪ নং ওয়ার্ড এর গ্রামের হনুফা বেগম কে ঘর উপহার দিলেন পুলিশ সদস্য জীবন মাহমুদ। ঘর পেয়ে খুশি হনুফা বেগম ।

স্থানীয়সূত্রে জানাযায়, হনুফা বেগম ভূমিহীন অন্যের জায়গায় ঘর তুলে থাকতেন,ঘূর্নিঝড়ে ঘরটি ভেংগে যায়, চোখে দেখেন অন্ধকার। আত্নীয় ও স্থানীয়দের সহায়তায় কোন রকম সংসার চালান। খড়, কুটর থাকার একটা ঘর ছাড়া ছিলনা কোন কিছু। ঘর থাকলেও তা ছিলনা থাকার উপযোগী। বর্ষাকালে চালের ফুটো দিয়ে পানি পড়তো বিছানায়। বেশী বৃষ্টি হলে থাকতে হতো প্রতিবেশীর বাড়িতে।হনুফা বেগম তার বৃদ্ধ স্বামীকে নিয়ে দুমুঠো খাবারের জন্য লড়াই করে। থাকার ঘরের ব্যবস্থা করবে কি করে। তখনই এই স্বামীহারা অসহায়কে খোঁজে পান পুলিশ সদস্য জীবন মাহমুদ । জীবন মাহমুদ খোঁজ খবর নিয়ে তাদের থাকার ঘর নির্মান করার ব্যবস্থা করেন।

এলাকাবাসী জানান, হনুফা বেগমের ঘরটি তৈরি করে দেওয়ায় তিনি এখন শান্তিতে ঘুমাতে পারবেন

হনুফা বেগম বলেন, আমার পরিবারে আয় করার মত কেউ নাই। আমার পক্ষে খাবার জোটানোই কষ্ট হয়ে যায়। যে ঘরে থাকি একটু বৃষ্টি হলেই পানি পড়তো ঝড় হলে অন্যের বাড়িতে চলে যায়। জীবন মাহমুদ আমাকে থাকার জন্য একটা ঘর করে দিয়েছে। আমি তাদের জন্য দোয়া করি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা