1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন

প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন আরএমপি পুলিশ কমিশনার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ৭ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

আজ ২৫ জানুয়ারি, ২০২৩ রোজ বুধবার সকাল ১১ ঘটিকায় রাজপাড়া থানার আয়োজনে চন্ডিপুর প্রেস ক্লাব মাঠে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০০ জন প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহোদয় বলেন, আমরা বঙ্গবন্ধুর জনগণের পুলিশ হয়ে সেবা করে যাচ্ছি। রাজশাহী মহানগরী নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলার পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে আমরা সব সময় আপনাদের পাশে রয়েছি।

এছাড়াও যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন। শীতবস্ত্র বিতরণ শেষে পুলিশ কমিশনার মহোদয়, রাজপাড়া থানা পরিদর্শন করেন। এসময় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: আরেফিন জুয়েল পুলিশ কমিশনার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং অফিসার ইনচার্জ গার্ড অব অনার প্রদান করেন। এর পূর্বে পুলিশ কমিশনার মহোদয়, রাজশাহী পিটিআই হল রুমে, রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) জনাব সামসুন নাহার, বিপিএম মহোদয় আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সাংবাদিকবৃন্দ-সহ স্থানীয় নেতৃবৃন্দ।আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কাজের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো এবং এই ধারা অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা