1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা ফকিরহাট খাদ্যগুদামে বিদায়ী ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের সংবর্ধনা এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে ফকিরহাটে মানববন্ধন

ডাক্তার দেখাতে গিয়ে নিহত হয়ে ফিরল মা ও মেয়েসহ ছয়জন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ৩০ বার পঠিত

টি আই অশ্রু, পটুয়াখালী :
মধ‍্য রাতে ঢাকা- বরিশাল মহা সড়কের জাজিরা নামক এলাকায় রোগীবহনকারী এম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৬ জন নিহতের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত ০২ টার দিকে ওই মর্মান্তিক দুর্ঘটনার কবলে প্রাণ দিতে হয় তাদের।
সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ‍্য পটুয়াখালীর বাউফলের জাহানারা বেগম (৫৫), তাঁর মেয়ে লুৎফুন নাহার লিমা (৩২), তাঁদের স্বজন ফজলে রাব্বী (২৮)। অসুস্থ জাহানারা বেগমকে ঢাকায় নেওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল সবার। এদিকে নিহত ০৬ জনের মধ্যে দুই জনের বাড়ি বাউফলের কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামে। নিহত জাহানারা ও তার মেয়ে আমেরিকা প্রবাসী।

নিহত জাহানারা বেগমের বড় ভাই আশ্রাফ আলী খান(৭৫) জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে তার বোন জাহানারা বেগম অসুস্থ হয়ে পারলে তাকে বরিশালের বাসা থেকে একটি এম্বুলেন্স ঢাকা নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। মা ও মেয়ে ছাড়াও সাথে তার ভাইয়ের এক বন্ধু ছিল। তিনিও ঘটনাস্থলে মারা গেছেন।
এছাড়াও এম্বুলেন্সের ড্রাইভার ও তার এক সহযোগীসহ মোট ৬ জন মারা গেছেন বলে জানান তিনি।
তিনি আরও জানান গ্রামের বাড়ি বাউফলে তিনি ছাড়া আর কেউ নেই।অন্যরা ঢাকায় অবস্থান করছেন।
এ ঘটনার পর তিনি মানসিক ভাবে ভেঙ্গে পরেছেন। তাদের এই মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা