1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ডাক্তার দেখাতে গিয়ে নিহত হয়ে ফিরল মা ও মেয়েসহ ছয়জন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ১০৪ বার পঠিত

টি আই অশ্রু, পটুয়াখালী :
মধ‍্য রাতে ঢাকা- বরিশাল মহা সড়কের জাজিরা নামক এলাকায় রোগীবহনকারী এম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৬ জন নিহতের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত ০২ টার দিকে ওই মর্মান্তিক দুর্ঘটনার কবলে প্রাণ দিতে হয় তাদের।
সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ‍্য পটুয়াখালীর বাউফলের জাহানারা বেগম (৫৫), তাঁর মেয়ে লুৎফুন নাহার লিমা (৩২), তাঁদের স্বজন ফজলে রাব্বী (২৮)। অসুস্থ জাহানারা বেগমকে ঢাকায় নেওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল সবার। এদিকে নিহত ০৬ জনের মধ্যে দুই জনের বাড়ি বাউফলের কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামে। নিহত জাহানারা ও তার মেয়ে আমেরিকা প্রবাসী।

নিহত জাহানারা বেগমের বড় ভাই আশ্রাফ আলী খান(৭৫) জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে তার বোন জাহানারা বেগম অসুস্থ হয়ে পারলে তাকে বরিশালের বাসা থেকে একটি এম্বুলেন্স ঢাকা নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। মা ও মেয়ে ছাড়াও সাথে তার ভাইয়ের এক বন্ধু ছিল। তিনিও ঘটনাস্থলে মারা গেছেন।
এছাড়াও এম্বুলেন্সের ড্রাইভার ও তার এক সহযোগীসহ মোট ৬ জন মারা গেছেন বলে জানান তিনি।
তিনি আরও জানান গ্রামের বাড়ি বাউফলে তিনি ছাড়া আর কেউ নেই।অন্যরা ঢাকায় অবস্থান করছেন।
এ ঘটনার পর তিনি মানসিক ভাবে ভেঙ্গে পরেছেন। তাদের এই মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা