1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

তজুমদ্দিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু

তজুমদ্দিন (ভোলা)প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ২৫ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা)প্রতিনিধি
ভোলার তজুমদ্দিনে বিদ্যুতায়িত হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। ওই কৃষকের নাম ইউসুফ (৪৫)। সে উপজেলার চাঁদপুর ইউনিয়নের আড়ালিয়া গ্রামের সর্দার বাড়ির মৃত সুলতান আহমেদের ছেলে।
 হসপিটাল সূত্রে জানাজায়, কৃষক মোঃ ইউসুফ ৯ জানুয়ারি (সোমবার) দুপুর ১২ দিকে বাড়ির সামনের বাগানে একটি সুপারী গাছ কাটতে যায়। এসময় গাছটি পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে পড়ে যায়। বিষয়টি বুঝতে না পেরে খুঁটি থেকে গাছ টেনে ছাড়ানোর চেষ্টা করে। একপর্যায়ে সে বিদ্যুতায়িত হয়ে পড়ে। তা দেখে পাশে থাকা তার স্ত্রী ডাক চিৎকার করলে অন্যান্যরা এগিয়ে আসেন।
পরে তারা ইউসুফকে উদ্ধার করে তজুমদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। পুলিশ হাসপাতালে এসে লাশের সুরতাহাল রিপোর্ট প্রস্তুত করে ঘটনাস্থল পরিদর্শন করেন।পরে স্বজনদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের ব্যবস্থা করা হয়।
এস আই রাজিব বড়ুয়া জানান, ঘটনাটি একটি দুর্ঘটনা। আর পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত করা হয়নি। তবে, স্বজনদের কাছ থেকে লিখিত নিয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
ছবিঃ তজুমদ্দিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা