1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত

ভোলা প্রতিনিধি

ভোলা সদর উপজেলার দক্ষিন দিঘলদী, উত্তর দিঘলদী চরসামাইয়া, ভেলুমিয়া, রাজাপুরে রাতের আধারে নদীর পাড়ে ঘুরে ঘুরে বেরীবাধেঁর পাশে থাকা, ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের পক্ষ থেকে তারই সুযোগ্য কন্যা স্কয়ার হাসপাতালের ডাক্তার তাসলিমা আহমেদ মুন্নী এই কম্বল বিতরণ করেছেন।

শনিবার (৩১ ডিসেম্বর ) মধ্যরাতে বিভিন্ন এলাকায় শীতার্ত মানুষের জন্য বানিজ্য মন্ত্রীর দেওয়া উপহার হিসেবে এসব কম্বল বিতরণ করা হয়। বেরীবাধেঁ থাকো ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন আমাদের নেতা তোফায়েল স্যারের মেয়ে ডক্তার আপা আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন। রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় ডাক্তার আপার কাছে আমরা কৃতজ্ঞ।
আল্লাহ প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপি ও শেখের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আপনার মঙ্গল কামনা করছি । রাজাপুরে নদীর পাড়ে কম্বল পেয়ে খুবই খুশি আছিয়া বেগম।

তিনি বেধেঁ সম্প্রদায়ের গায়ে কোনরকমে একটা পুরোনো সোয়েটার ছিলো। ডাক্তার আপা যখন গাড়ি থামিয়ে আমার গায়ে কম্বল জড়িয়ে দিলো তখন খুব ভালো লাগলো। তিনি বলেন, এর আগে আমাদের জন্য আগে কেউ এইভাবে রাতের আঁধারে খুঁজে খুঁজে বয়স্ক মানুষের পাশে দাঁড়াননি। এতো বড় ডাক্তার হয়ে যে কম্বল দিয়ে গেলেন, তা কোনদিন ভুলব না।

সাবেক মন্ত্রী ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপির কন্যা ডাক্তার তাসলিমা আহমেদ মুন্নী বলেন, এই শীতে ভোলা সদর উপজেলায় একটি মানুষও শীতে কষ্ট পাবে না। শীতার্ত মানুষের জন্য প্রিয় নেতার উপহার হিসেবে বরাদ্দকৃত কম্বল শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্যই মুলত এই রাতের আঁধারে বের হওয়া।

এসময় সাথে ছিলেন, দক্ষিন দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান ইফতারুল ইসলাম স্বপন ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা