1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

গুনীজন সংবর্ধনায় সম্মাননা পেলেন কাউন্সিলর রুহুল আমিন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত
সহকারী সম্পাদকঃ
সিদ্ধিরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নাসিক ৮নং ওয়ার্ড সৈয়দ পাড়া  ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার  বিতরণ অনুষ্ঠানে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।
৩০ লক্ষ শহীদ ২ লক্ষ মা,বোনের   আত্মত্যাগের বিনিময়ে পেয়েছি লাল সবুজের পতাকা, ১৯৭১ সালে এই মাসে ১৬ ই ডিসেম্বর হয়েছিল বাংলাদেশ স্বাধীন সেই থেকে রাষ্ট্রীয় মর্যাদায় পালন  হয়ে আসছে বাংলাদেশের স্বাধীনতা দিবস।
এই স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশের প্রতি মানুষ আনন্দ উল্লাসে  জেলা, উপজেলা ও ওয়ার্ডে মেতে উঠে নানাধরণের ক্রীয়া প্রতিযোগিতায় তারই ধারাবাহিকতায় ১৬ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ৮নং ওয়ার্ড সৈয়দ পাড়া যুব সমাজের উদ্যোগে এক ক্রীয়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।
১৯শে ডিসেম্বর, রোজ সোমবার সৈয়দপাড়া যুব সমাজের উদ্যোগে জলিল পাগলার মাঠে মহান বিজয় দিবস  উদযাপন উপলক্ষে এক ক্রীড়া প্রতিযোগীতা,পুরস্কার বিতরনী ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমীন মোল্লা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জামিআ খাদিজাতুল কুবরা রাঃ মহিলা মাদ্রাসার সভাপতি নবী হোসেন স্বপন, সৈয়দ পাড়া পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ওমর ফারুক উজ্জ্বল, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির কাজী মোঃ মহসিন, তাতখানা বায়তুল আমান জামে মসজিদের সিনিয়র সহ সভাপতি মোঃ খন্দকার ফিরোজ হোসেন, ওয়ল্টন শো-রুমের পরিচালক হাজী শামীম হাসান, তাতথনা বাযতুন নূর জামে মসজিদের সভাপতি মোঃ স্বপন হোসেন ও আর কে খান পেপার মিলস এর ব্যবস্হাপনা পরিচালক মোঃ মোশারফ হোসেন খান।
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে  উপস্হিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির  সাবেক  সদস্য এস এইচ এম মাহাবুব আলম।অনুষ্ঠানের উদ্ভোদন করেন রিয়াজুল জান্নাত জামে মসজিদের সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন,  সার্বিক  পরিচালনার দায়িত্বে ছিলেন মোঃ সজিব হোসেন শান্ত এবং মোঃ রুবেল আহম্মেদ, সভাপতিত্ব  করেন  সৈয়দ পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মোঃ মনির হোসেন।
বিজয়ের মাসে পরপর তিন বারের নির্বাচিত নাসিক ৮নং ওয়ার্ডের সফল  কাউন্সিলর রুহুল আমীন মোল্লা কে ৮ নং ওয়ার্ডের সকল জনগনের পক্ষ থেকে বিশেষ  সম্মাননা স্মারক প্রদান করেন জামিআ খাদিজাতুল কুবরা রাঃ মহিলা মাদ্রাসার সভাপতি ও আজিজ সুপার মার্কেটের পরিচালক  নবী হোসেন স্বপন   সহ মঞ্চে উপবিষ্ট সকল বীর মুক্তিযোদ্ধা গন।
এছাড়াও  সৈয়দ পাড়া যুব সমাজের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূইয়া (জুলহাস), নূর হোসেন মোল্লা,  হাজী মোঃ ফোরকান  মিয়া, আব্দুস সামাদ মোল্লা ও মোঃ আব্দুল কাদির সাহেব কে মরনত্তর মুক্তিযোদ্ধা সম্মাননা প্রদান করা হয়।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা