1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ভোলার দৌলতখানে কাবার ভ্যানসহ দুই গরু চোর আটক

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১০৮ বার পঠিত

মোঃ আওলাদ হোসেন

ভোলার দৌলতখানে চোরাই গরুসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি কাবার ভ্যান জব্দ করা হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) ভোর চারটার দিকে চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গরুর মালিক আঃ রহিম জানান, আমার স্ত্রী ঘুম থেকে উঠে দেখে ৩টি গরুর মধ্যে বাচ্চাসহ ছয় মাসের গর্ভবতী ২টি গরু চুরি হয়ে গেছে। তখন সে ডাক চিৎকার করলে মানুষজন উঠে খুঁজতে থাকে। একপর্যায় দলিল উদ্দীন খায়ের হাট এলাকা সংলগ্ন জবাই করা অবস্থায় তার গরু দেখতে পায়। তার পাশেই চোরাই কাজে ব্যবহৃত কাবার ভ্যানটি ছিলো। যার নং “ঢাকা মেট্রো-ন ১৩-৬৩১৯!

আটককৃতরা হলেন, বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের মোঃ সেলিমের ছেলে মোঃ রুবেল (২১) ও বাবুলের ছেলে মোঃ আমান (১৮)। এছাড়াও এর সাথে সম্পৃক্ত সবুজ, কসাই রিপন সহ অজ্ঞাত আরো দুইজন পলাতক রয়েছে।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন , চোরাই গরুসহ চোর চক্রের ২ সদস্যকে আটক করা হয়েছে। মূলত সবুজ ও তার সাথে থাকা আরো দুইজন মিলে গরু চুরি করে এনে কসাই রিপনের কাছে বিক্রি করেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা