1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভোলার দৌলতখানে কাবার ভ্যানসহ দুই গরু চোর আটক

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৩০ বার পঠিত

মোঃ আওলাদ হোসেন

ভোলার দৌলতখানে চোরাই গরুসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি কাবার ভ্যান জব্দ করা হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) ভোর চারটার দিকে চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গরুর মালিক আঃ রহিম জানান, আমার স্ত্রী ঘুম থেকে উঠে দেখে ৩টি গরুর মধ্যে বাচ্চাসহ ছয় মাসের গর্ভবতী ২টি গরু চুরি হয়ে গেছে। তখন সে ডাক চিৎকার করলে মানুষজন উঠে খুঁজতে থাকে। একপর্যায় দলিল উদ্দীন খায়ের হাট এলাকা সংলগ্ন জবাই করা অবস্থায় তার গরু দেখতে পায়। তার পাশেই চোরাই কাজে ব্যবহৃত কাবার ভ্যানটি ছিলো। যার নং “ঢাকা মেট্রো-ন ১৩-৬৩১৯!

আটককৃতরা হলেন, বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের মোঃ সেলিমের ছেলে মোঃ রুবেল (২১) ও বাবুলের ছেলে মোঃ আমান (১৮)। এছাড়াও এর সাথে সম্পৃক্ত সবুজ, কসাই রিপন সহ অজ্ঞাত আরো দুইজন পলাতক রয়েছে।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন , চোরাই গরুসহ চোর চক্রের ২ সদস্যকে আটক করা হয়েছে। মূলত সবুজ ও তার সাথে থাকা আরো দুইজন মিলে গরু চুরি করে এনে কসাই রিপনের কাছে বিক্রি করেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা