1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ভোলার দৌলতখানে কাবার ভ্যানসহ দুই গরু চোর আটক

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ১০৫ বার পঠিত

মোঃ আওলাদ হোসেন

ভোলার দৌলতখানে চোরাই গরুসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি কাবার ভ্যান জব্দ করা হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) ভোর চারটার দিকে চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গরুর মালিক আঃ রহিম জানান, আমার স্ত্রী ঘুম থেকে উঠে দেখে ৩টি গরুর মধ্যে বাচ্চাসহ ছয় মাসের গর্ভবতী ২টি গরু চুরি হয়ে গেছে। তখন সে ডাক চিৎকার করলে মানুষজন উঠে খুঁজতে থাকে। একপর্যায় দলিল উদ্দীন খায়ের হাট এলাকা সংলগ্ন জবাই করা অবস্থায় তার গরু দেখতে পায়। তার পাশেই চোরাই কাজে ব্যবহৃত কাবার ভ্যানটি ছিলো। যার নং “ঢাকা মেট্রো-ন ১৩-৬৩১৯!

আটককৃতরা হলেন, বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের মোঃ সেলিমের ছেলে মোঃ রুবেল (২১) ও বাবুলের ছেলে মোঃ আমান (১৮)। এছাড়াও এর সাথে সম্পৃক্ত সবুজ, কসাই রিপন সহ অজ্ঞাত আরো দুইজন পলাতক রয়েছে।

দৌলতখান থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন , চোরাই গরুসহ চোর চক্রের ২ সদস্যকে আটক করা হয়েছে। মূলত সবুজ ও তার সাথে থাকা আরো দুইজন মিলে গরু চুরি করে এনে কসাই রিপনের কাছে বিক্রি করেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা