1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

পটুয়াখালীতে ইয়াবা ব্যবসায়ী পুলিশ সদস্য আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১২৮ বার পঠিত

টি আই অশ্রু, পটুয়াখালীঃ

পটুয়াখালীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আজিজুর রহমান নামে এক পুলিশের সাবেক সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ জানান, গত শুক্রবার (১১ নভেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই (নিঃ) এম নজরুল ইসলাম ও তার সংগীয় অফিসার ফোর্স নিয়ে দুমকি উপজেলার লেবুখালী পায়রা সেতুর টোল পয়েন্ট থেকে তাকে আটক করে তার শরীর তল্লাশি করে বুকের ভিতর লুকিয়ে রাখা একটি জ্যামিতি বক্সে লুকিয়ে রাখা দেড় হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত ওই মাদক ব্যবসায়ী মো. আজিজুর রহমান (৫৯), বর্তমানে পটুয়াখালী শহরের ৯ নম্বর ওয়ার্ডের টাউন কালিকাপুর এলাকায় বাস করেন। তার স্থায়ী ঠিকানা ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলায়। আজিজুর অবসর নেওয়া একজন পুলিশ সদস্য।

সূত্র থেকে জানা যায়, আজিজুর রহমান ২০১৫ সালে বরিশাল জেলা পুলিশে এএসআই পদে কর্মরত থাকা অবস্থায় স্বেচ্ছায় অবসরে যান। তখন থেকে পটুয়াখালী শহরে বাড়ি করে বসবাস করে আসছিলেন। এর আগে চট্টগ্রাম রেঞ্জের চাকরিরত অবস্থায় ইয়াবা সিন্ডিকেটের সঙ্গে জড়িয়ে পড়ে। সেই সিন্ডিকেটের এক সদস্য বর্তমানে ঝালকাঠিতে অবস্থান করছে। তার মাধ্যমে কক্সবাজার থেকে আসা ইয়াবা চালান নিয়ে এলাকায় খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করতেন তিনি।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি একেএম আজমুল হুদা জানান, আজিজুর ঝালকাঠি থেকে ইয়াবার চালান এনে স্থানীয় খুচরা বিক্রেতাদের মধ্যে সরবরাহ করে আসছিলেন। তাকে দীর্ঘদিন নজরদারিতে রাখা হয়েছিল। এ ব্যাপারে দুমকি থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা