1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

ফজলে রাব্বি পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৮৮ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মো সাইফুল ইসলামকে জেলা সভাপতি, মোঃ তানভীর হাসান আরিফকে সাধারণ সম্পাদক ও সহসভাপতি নির্বাচিত হয়েছেন ছাত্র নেতা ফজলে রাব্বি।

রাব্বি এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে আইন বিষয়ে মাস্টার্সে অধ্যয়নরত। সে পূর্বে পটুয়াখালী পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও বিগত দিনে সরাসরি রাজপথে থেকে দলীয় ও সাংগঠনিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছিলো বলে জানিয়েছেন সাধারণ ছাত্ররা।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে। এতে ৩৯জনকে সহসভাপতি, ৯জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ৭ জনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়াও একই বিজ্ঞাপ্তিতে ৬জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা