1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ফজলে রাব্বি পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৩৮৫ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে মো সাইফুল ইসলামকে জেলা সভাপতি, মোঃ তানভীর হাসান আরিফকে সাধারণ সম্পাদক ও সহসভাপতি নির্বাচিত হয়েছেন ছাত্র নেতা ফজলে রাব্বি।

রাব্বি এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে আইন বিষয়ে মাস্টার্সে অধ্যয়নরত। সে পূর্বে পটুয়াখালী পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও বিগত দিনে সরাসরি রাজপথে থেকে দলীয় ও সাংগঠনিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছিলো বলে জানিয়েছেন সাধারণ ছাত্ররা।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে। এতে ৩৯জনকে সহসভাপতি, ৯জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ৭ জনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

এছাড়াও একই বিজ্ঞাপ্তিতে ৬জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা