1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ঘূর্নিঝড় সিত্রাং নিহত ৮ শ্রমিকের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত

পটুয়াখালীঃ

সিত্রাং এর কবলে চট্টগ্রামের মিরসরাইতে বালুর ঢ্রেজার ডুবে নিহত ৮ শ্রমিকের পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছে কেকে এন্টারপ্রাইজ নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান।

শনিবার (৫ নভেম্বর) সকালে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের চর জৈনকাঠী গ্রামে নিহতদের পরিবারের হাতে অর্থ সহায়তা তুলেদেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল ও কেকে এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী কবির হোসেন।

এসময় প্রত্যেক পরিবারকে নগদ দশহাজার টাকা, দুইটি পরিবারকে দীর্ঘ মেয়াদী মাসিক চাল খরচ ও শিশুদের পড়াশোনার খরচ বহনের ঘোষণাও দেন তারা।

এর আগে নিহতদের পরিবারকে পটুয়াখালী জেলা প্রশাসন থেকে বিশ হাজার টাকা ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০হাজার টাকা করে দেওয়া হয়েছে।

গত ২৬ অক্টোবর বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় সিত্রাং এর কবলে পরে বালুর ঢ্রেজার ডুবে নিখোঁজ হন পটুয়াখালী সদর উপজেলার ৮ শ্রমিক। পরে ২৭ অক্টোবর তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের মোল্লা বাড়ির আ. রহমানের ছেলে মো. তারেক মোল্লা, আনিচ মোল্লার দুই ছেলে ছেলে শাহীন মোল্লা ও ইমাম মোল্লা এবং আ. হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা।

একই ইউনিয়নের গ্রামের হাওলাদার বাড়ির ইউসুফ হাওলাদারের ছেলে মো.বসার হাওলাদার, নুরু সর্দারের ছেলে মো.আলম সর্দার, সেকান্দার রারির ছেলে মো.জাহিদ রারি এবং ফকির বাড়ির রহমান ফকিরের ছেলে মো.আল-আমিন ফকির।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা