1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ঘূর্নিঝড় সিত্রাং নিহত ৮ শ্রমিকের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

পটুয়াখালীঃ

সিত্রাং এর কবলে চট্টগ্রামের মিরসরাইতে বালুর ঢ্রেজার ডুবে নিহত ৮ শ্রমিকের পরিবারকে নগদ অর্থ সহায়তা দিয়েছে কেকে এন্টারপ্রাইজ নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান।

শনিবার (৫ নভেম্বর) সকালে পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের চর জৈনকাঠী গ্রামে নিহতদের পরিবারের হাতে অর্থ সহায়তা তুলেদেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল ও কেকে এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী কবির হোসেন।

এসময় প্রত্যেক পরিবারকে নগদ দশহাজার টাকা, দুইটি পরিবারকে দীর্ঘ মেয়াদী মাসিক চাল খরচ ও শিশুদের পড়াশোনার খরচ বহনের ঘোষণাও দেন তারা।

এর আগে নিহতদের পরিবারকে পটুয়াখালী জেলা প্রশাসন থেকে বিশ হাজার টাকা ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০হাজার টাকা করে দেওয়া হয়েছে।

গত ২৬ অক্টোবর বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় সিত্রাং এর কবলে পরে বালুর ঢ্রেজার ডুবে নিখোঁজ হন পটুয়াখালী সদর উপজেলার ৮ শ্রমিক। পরে ২৭ অক্টোবর তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের মোল্লা বাড়ির আ. রহমানের ছেলে মো. তারেক মোল্লা, আনিচ মোল্লার দুই ছেলে ছেলে শাহীন মোল্লা ও ইমাম মোল্লা এবং আ. হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা।

একই ইউনিয়নের গ্রামের হাওলাদার বাড়ির ইউসুফ হাওলাদারের ছেলে মো.বসার হাওলাদার, নুরু সর্দারের ছেলে মো.আলম সর্দার, সেকান্দার রারির ছেলে মো.জাহিদ রারি এবং ফকির বাড়ির রহমান ফকিরের ছেলে মো.আল-আমিন ফকির।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা