1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

কক্সবাজারে সাইক্লোন শেল্টারে আশ্রিতদের মাঝে কোস্ট ফাউন্ডেশনের খাবার বিতরণ

COAST Foundation, Cox'sbazer
  • আপডেট সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১৬৩ বার পঠিত

বিশেষ সংবাদদাতাঃ

কক্সবাজারে  মাল্টিজার ইন্টারন্যাশনাল এর আর্থিক সহায়তায় ঘূর্ণিঝড় সিত্রাং এর কারণে কক্সবাজারে সাইক্লোন শেল্টারে আশ্রিতদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে দেশের অন্যতম  বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) কোস্ট ফাউন্ডেশন।

সংস্থাটির সহকারি পরিচালক ও কক্সবাজার আঞ্চলিক টিম লিডার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সোমবার (২৪ অক্টোবর) রাতে অসহায় নারী পুরুষদের মাঝে খাবার ও পানীয় বিতরণ করা হয়। এসময় মোহাম্মদ ইউনুসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর আলম জানান, কক্সবাজারে ঘূর্ণিঝড় সিত্রাং এর ৭নং বিপদ সংকেত চলছে। জেলা প্রশাসকের নির্দেশক্রমে জেলার বিভিন্ন সাইক্লোন শেল্টারে ঝুঁকিপূর্ণ পাহাড় ও উপকূলীয় অঞ্চল থেকে হাজারো মানুষকে সরিয়ে আনা হয়েছে। প্রতিবারের ন্যায় কোস্ট ফাউন্ডেশন শুকনো খাবার ও সুপেয় পানি নিয়ে সবার আগে পৌঁছে গেছে সাইক্লোন শেল্টারে আশ্রিত মানুষের পাশে।

আশ্রিত প্রায় চারশত মানুষের মাঝে সুপেয় পানিসহ বিভিন্ন শুকনো খাবার বিতরণ করা হয়। উক্ত বিতরণ কার্যক্রমে আইন শৃঙ্খলা বাহিনী, উন্নয়ন সংস্থা ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সহযোগিতার হাত বাড়ান। কোস্ট ফাউন্ডেশন সকলকে তাদের মানবিক কাজে সহযোগিতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা