1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ভোলায় পানিতে ডুবে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ২৬০ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার দৌলতখান উপজেলায় খালের পানিতে পড়ে মো. জিহাদ (৩) ও কনিকা (৩) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাঁরা সম্পর্কে একে-অপরের ফুফাতো ভাই-বোন।

রবিবার (৯ অক্টোবর) সকাল ১০টা ৩০ মিনিটের দিকে দৌলতখান উপজেলার ২নং মেদুয়া ইউনিয়নের মূল ভূখণ্ড থেকে বিছিন্ন চর নেয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা ওই গ্রামের মৃত মহিউদ্দিন ও গিয়াস উদ্দিনের সন্তান।

নিহতদের পরিবার সুত্রে জানা যায় , নিহতদের বাড়ি ওই চরের একটি খালের পাশে। সকাল ১০টার দিকে নিহত জিহাদ ও কনিকা সকলের অগোচরে বাড়ি থেকে বের হয়ে অসাবধানতাবশত খালের পানিতে পড়ে ডুবে যায়। সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় এক জেলে জিহাদের মরদেহ খালের পানিতে ভাসতে দেখে। তাৎক্ষণিক চারদিকে ডাক-চিৎকার শুরু হলে জিহাদের মা তাঁর (জিহাদের) মরদেহ খাল থেকে উদ্ধার করার সঙ্গে সঙ্গে একই জায়গায় ভেসে ওঠে বোন কনিকার মরদেহও।

পরে তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় শিশু দুইটির মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা