1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ভোলায় ক্যারাম খেলা কে কেন্দ্র করে নারীকে কুপিয়ে যখম

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১১৬ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলায় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ভোলা জেলার দৌলতখান উপজেলায় মাইনুর (৪০) নামের এক নারীকে কুপিয়ে যখম করেছে একই এলাকার বাসিন্দা আব্দুল মন্নান গংরা।

শনিবার (৮ অক্টোবর) দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মুসলিম পাড়া এলাকায় ক্যারাম খেলা নিয়ে উভয় পক্ষের ভিতরে বাকবিতণ্ডা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মুসলিম পাড়া এলাকায় দোকানের সামনে ক্যারাম খেলা নিয়ে মাইনুর বেগমের ছেলে সোহেল ও ইব্রাহিম এর ছেলে ইমন এর কথার কাটাকাটি হয়। কথার কাটাকাটির এক পর্যায়ে সোহেলের মা মাইনুর বেগম উভয়কে শান্ত করে ছেলেকে নিয়ে বাসায় চলে আসেন। বাসায় যাওয়ার সাথে সাথে ইব্রাহিমের স্ত্রী পারভিন মাইনুর বেগমদের কে উদ্দেশ্য করে গালিগালাজ করে এবং তার ঘরে ইট পাটকেল মারতে থাকে। ইব্রাহিম ও বাড়িতে এসে সোহেলকে আলোপাতারি মারতে থাকে। সোহেলকে বাঁচাতে গেলে তার মা মাইনুর বেগমকেও এলোপাথাড়ি মারতে থাকে। একপর্যায়ে ইব্রাহিম এর বাবা আব্দুল মন্নান ও তার ছেলে জাহাঙ্গীর (৪০) তার স্ত্রী মনোয়ারা (৫০) পুত্রবধূ জয়নগর (২৮) এর সাথে যুক্ত হয়ে মাইনুর বেগমকে এলোপাথাড়ি কুপিয়ে যখম করে।

এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম এর কাছে জানতে চাইলে তিনি জানান ক্যারাম খেলাকে কেন্দ্র করে এ মারামারির ঘটনা ঘটেছে ।

উত্তর জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছোটরা ক্যারাম খেলা নিয়ে কথার কাটাকাটি করে। কিন্তু এই বিষয় নিয়ে বড়রা যেভাবে মারামারি করেছে এটি অত্যন্ত দুঃখজনক।

এ বিষয়ে দৌলতখান থানার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেনকে মুঠোফোনে ভুক্তভোগী পরিবার মৌখিক ভাবে অভিযোগ জানালে তিনি ভুক্তভোগী পরিবারকে চিকিৎসা চালিয়ে যেতে বলেন এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা