1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

ভোলায় ক্যারাম খেলা কে কেন্দ্র করে নারীকে কুপিয়ে যখম

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৪২ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলায় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ভোলা জেলার দৌলতখান উপজেলায় মাইনুর (৪০) নামের এক নারীকে কুপিয়ে যখম করেছে একই এলাকার বাসিন্দা আব্দুল মন্নান গংরা।

শনিবার (৮ অক্টোবর) দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মুসলিম পাড়া এলাকায় ক্যারাম খেলা নিয়ে উভয় পক্ষের ভিতরে বাকবিতণ্ডা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মুসলিম পাড়া এলাকায় দোকানের সামনে ক্যারাম খেলা নিয়ে মাইনুর বেগমের ছেলে সোহেল ও ইব্রাহিম এর ছেলে ইমন এর কথার কাটাকাটি হয়। কথার কাটাকাটির এক পর্যায়ে সোহেলের মা মাইনুর বেগম উভয়কে শান্ত করে ছেলেকে নিয়ে বাসায় চলে আসেন। বাসায় যাওয়ার সাথে সাথে ইব্রাহিমের স্ত্রী পারভিন মাইনুর বেগমদের কে উদ্দেশ্য করে গালিগালাজ করে এবং তার ঘরে ইট পাটকেল মারতে থাকে। ইব্রাহিম ও বাড়িতে এসে সোহেলকে আলোপাতারি মারতে থাকে। সোহেলকে বাঁচাতে গেলে তার মা মাইনুর বেগমকেও এলোপাথাড়ি মারতে থাকে। একপর্যায়ে ইব্রাহিম এর বাবা আব্দুল মন্নান ও তার ছেলে জাহাঙ্গীর (৪০) তার স্ত্রী মনোয়ারা (৫০) পুত্রবধূ জয়নগর (২৮) এর সাথে যুক্ত হয়ে মাইনুর বেগমকে এলোপাথাড়ি কুপিয়ে যখম করে।

এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম এর কাছে জানতে চাইলে তিনি জানান ক্যারাম খেলাকে কেন্দ্র করে এ মারামারির ঘটনা ঘটেছে ।

উত্তর জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছোটরা ক্যারাম খেলা নিয়ে কথার কাটাকাটি করে। কিন্তু এই বিষয় নিয়ে বড়রা যেভাবে মারামারি করেছে এটি অত্যন্ত দুঃখজনক।

এ বিষয়ে দৌলতখান থানার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেনকে মুঠোফোনে ভুক্তভোগী পরিবার মৌখিক ভাবে অভিযোগ জানালে তিনি ভুক্তভোগী পরিবারকে চিকিৎসা চালিয়ে যেতে বলেন এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা