1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ভোলায় ক্যারাম খেলা কে কেন্দ্র করে নারীকে কুপিয়ে যখম

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১২১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলায় ক্যারাম খেলাকে কেন্দ্র করে ভোলা জেলার দৌলতখান উপজেলায় মাইনুর (৪০) নামের এক নারীকে কুপিয়ে যখম করেছে একই এলাকার বাসিন্দা আব্দুল মন্নান গংরা।

শনিবার (৮ অক্টোবর) দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মুসলিম পাড়া এলাকায় ক্যারাম খেলা নিয়ে উভয় পক্ষের ভিতরে বাকবিতণ্ডা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মুসলিম পাড়া এলাকায় দোকানের সামনে ক্যারাম খেলা নিয়ে মাইনুর বেগমের ছেলে সোহেল ও ইব্রাহিম এর ছেলে ইমন এর কথার কাটাকাটি হয়। কথার কাটাকাটির এক পর্যায়ে সোহেলের মা মাইনুর বেগম উভয়কে শান্ত করে ছেলেকে নিয়ে বাসায় চলে আসেন। বাসায় যাওয়ার সাথে সাথে ইব্রাহিমের স্ত্রী পারভিন মাইনুর বেগমদের কে উদ্দেশ্য করে গালিগালাজ করে এবং তার ঘরে ইট পাটকেল মারতে থাকে। ইব্রাহিম ও বাড়িতে এসে সোহেলকে আলোপাতারি মারতে থাকে। সোহেলকে বাঁচাতে গেলে তার মা মাইনুর বেগমকেও এলোপাথাড়ি মারতে থাকে। একপর্যায়ে ইব্রাহিম এর বাবা আব্দুল মন্নান ও তার ছেলে জাহাঙ্গীর (৪০) তার স্ত্রী মনোয়ারা (৫০) পুত্রবধূ জয়নগর (২৮) এর সাথে যুক্ত হয়ে মাইনুর বেগমকে এলোপাথাড়ি কুপিয়ে যখম করে।

এ বিষয়ে অভিযুক্ত ইব্রাহিম এর কাছে জানতে চাইলে তিনি জানান ক্যারাম খেলাকে কেন্দ্র করে এ মারামারির ঘটনা ঘটেছে ।

উত্তর জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছোটরা ক্যারাম খেলা নিয়ে কথার কাটাকাটি করে। কিন্তু এই বিষয় নিয়ে বড়রা যেভাবে মারামারি করেছে এটি অত্যন্ত দুঃখজনক।

এ বিষয়ে দৌলতখান থানার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেনকে মুঠোফোনে ভুক্তভোগী পরিবার মৌখিক ভাবে অভিযোগ জানালে তিনি ভুক্তভোগী পরিবারকে চিকিৎসা চালিয়ে যেতে বলেন এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা