1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

লালমোহনে জমি-জমা সংক্রান্ত বিরোধ।। প্রতিপক্ষের হামলায় আহত ৪

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১০৬ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়নের ২নং ওয়ার্ড কচুয়াখালী গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় নারীপুরুষসহ ৪জন গুরুতর আহত হয়েছে।
গত ২৯ সেপ্টেম্বর দুপুর ২টার সময় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় মঞ্জু ব্যাপারী বাদী হয়ে ১৪ জনকে আসামী করে লালমোহন থানায় এফআইআর নং ২৬, জিআর ২২১, তারিখ ২৯/৯/২০২২ দায়ের করলে পুলিশ আসামী জসিম, বজলু ও মোখলেছকে গ্রেফতার করে ভোলা কোর্টে প্রেরণ করেন।
মামলা সূত্রে জানাযায়, উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের ২নং ওয়ার্ড নূরে আলম ও মফিজুল ইসলাম তাদের পৈত্রিক সম্পত্তি দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছে। ওই সম্পত্তি নিয়ে তাদের চাচাতো ভাই মাসুদ ও মোখলেছ গংদের সাথে বিরোধ সৃ্ষ্টি হলে আদালত উভয় পক্ষকে উক্ত বিরোধীয় জমিতে না যাওয়ার জন্য নিষেধাজ্ঞা জারি করেন।
ঘটনারদিন ২৯ সেপ্টেম্বর দুপুরে মফিজুল হক বাড়ী থেকে বেড় হলে পথরোধ করে প্রতিপক্ষ মাসুদ, মোখলেছ, জসিম, বজলু, নয়নসহ ১৪/১৫ জনের সন্ত্রাসী বাহিনী ধারালো দা, ছেনি ও লাঠিসোঁটা দিয়ে মফিজুল হককে মারপিট করে। ক্যাডারদের অতর্কিত হামলার শিকার মফিজুল হকের ডাকচিৎকারে তাকে বাঁচাতে আসলে তার ভাই নূরে আলম কালু, মোঃ বেল্লাল ও পারুল বিবিকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখমসহ গুরুতর আহত করেন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় সন্ত্রাসীরা নূরে আলম গংদের বসত ঘর ভাংচুর, মুরগীর খামার ভাংচুর, মহিলাদের স্বার্ণালংকার ছিনিয়ে নেয়। নূরে আলম কালু জানান, গ্রেফতারকৃত আসামী ৩জনকে পুলিশ গ্রেফতার করলেও জসিম ও বজলু জামিনে এসে তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এ ঘটনার সু্স্থ বিচার দাবী করছেন, সন্ত্রাসী হামলার শিকার নূরে আলম কালু, মফিজুল হক, মোঃ বেল্লার ও পারুল বিবি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা