1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

লালমোহনে জমি-জমা সংক্রান্ত বিরোধ।। প্রতিপক্ষের হামলায় আহত ৪

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১০৯ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়নের ২নং ওয়ার্ড কচুয়াখালী গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় নারীপুরুষসহ ৪জন গুরুতর আহত হয়েছে।
গত ২৯ সেপ্টেম্বর দুপুর ২টার সময় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় মঞ্জু ব্যাপারী বাদী হয়ে ১৪ জনকে আসামী করে লালমোহন থানায় এফআইআর নং ২৬, জিআর ২২১, তারিখ ২৯/৯/২০২২ দায়ের করলে পুলিশ আসামী জসিম, বজলু ও মোখলেছকে গ্রেফতার করে ভোলা কোর্টে প্রেরণ করেন।
মামলা সূত্রে জানাযায়, উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের ২নং ওয়ার্ড নূরে আলম ও মফিজুল ইসলাম তাদের পৈত্রিক সম্পত্তি দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছে। ওই সম্পত্তি নিয়ে তাদের চাচাতো ভাই মাসুদ ও মোখলেছ গংদের সাথে বিরোধ সৃ্ষ্টি হলে আদালত উভয় পক্ষকে উক্ত বিরোধীয় জমিতে না যাওয়ার জন্য নিষেধাজ্ঞা জারি করেন।
ঘটনারদিন ২৯ সেপ্টেম্বর দুপুরে মফিজুল হক বাড়ী থেকে বেড় হলে পথরোধ করে প্রতিপক্ষ মাসুদ, মোখলেছ, জসিম, বজলু, নয়নসহ ১৪/১৫ জনের সন্ত্রাসী বাহিনী ধারালো দা, ছেনি ও লাঠিসোঁটা দিয়ে মফিজুল হককে মারপিট করে। ক্যাডারদের অতর্কিত হামলার শিকার মফিজুল হকের ডাকচিৎকারে তাকে বাঁচাতে আসলে তার ভাই নূরে আলম কালু, মোঃ বেল্লাল ও পারুল বিবিকে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখমসহ গুরুতর আহত করেন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় সন্ত্রাসীরা নূরে আলম গংদের বসত ঘর ভাংচুর, মুরগীর খামার ভাংচুর, মহিলাদের স্বার্ণালংকার ছিনিয়ে নেয়। নূরে আলম কালু জানান, গ্রেফতারকৃত আসামী ৩জনকে পুলিশ গ্রেফতার করলেও জসিম ও বজলু জামিনে এসে তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এ ঘটনার সু্স্থ বিচার দাবী করছেন, সন্ত্রাসী হামলার শিকার নূরে আলম কালু, মফিজুল হক, মোঃ বেল্লার ও পারুল বিবি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা