1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী কপ ২৭ আলোচ্যসূচিতে ক্ষয়-ক্ষতি প্রসঙ্গ অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশকে জোর অবস্থান নেওয়ার দাবি নাগরিক সমাজের Civil Societies demanded strong government position to include Loss & Damage in CoP 27 agendas সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী কেরানীগঞ্জে বাস্তবায়ন হচ্ছে বিষমুক্ত সবজি উৎপাদনের কার্যক্রম মোংলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা মনপুরায় জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব’র সাথে গনমান্য ব্যক্তিবর্গের মতবিনিময় সভা ভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন

ভোলার বকপাড়ে এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে কয়েকজন কিশোরের ইভটিজিংয়ের শিকার হয়েছেন এক পুলিশ সদস্যের স্ত্রী। এ সময় ইভটিজিং এর প্রতিবাদ করতে গেলে কিশোররা তাকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে ঐ পুলিশ সদস্য গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভোলা শহরের বকপাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যর নাম মো. এনামুল হক (২৭)। তিনি ভোলা জেলা পুলিশ লাইনে কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে।

ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম,পিপিএম সেবা) এ তথ্য নিশ্চিত করেছেন।

সাইফুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যায় পুলিশ কনস্টেবল এনামুল হক তার স্ত্রীকে নিয়ে শহরের বকপাড় এলাকায় ঘুরতে যান। এ সময় দুইজন কিশোর তাদেরকে ইভটিজিং করে। এনামুল হকের স্ত্রীকে নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। তখন এনামুল প্রতিবাদ করেন। একপর্যায়ে ওই দুই কিশোরের সঙ্গে এনামুলের তর্কবিতর্ক শুরু হয়। তর্কবিতর্কের একপর্যায়ে হঠাৎ করে তাদের দুইজনের সঙ্গে আরও ৪ কিশোর যুক্ত হয়ে এনামুলকে ছুরিকাঘাত করে।

ভোলার সদর হাসপাতালের আরএমও ডাক্তার নিরুপম সরকার জানান, ছুরিকাঘাতে এনামুলের শরীরের ৬ জায়গায় গুরুতর জখম হয়। তার দুই কান, গলা, বুক ও পিঠ ছুরিকাঘাতে ক্ষত হয়। আমরা তাৎক্ষণিক সকল ব্যবস্থা গ্রহণ করেছি। তবে কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছেন এই চিকিৎসা।

পুলিশ সুপার জানান, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। ঘটনাস্থলের আশে পাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা