1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলার বকপাড়ে এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২০ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে কয়েকজন কিশোরের ইভটিজিংয়ের শিকার হয়েছেন এক পুলিশ সদস্যের স্ত্রী। এ সময় ইভটিজিং এর প্রতিবাদ করতে গেলে কিশোররা তাকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে ঐ পুলিশ সদস্য গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভোলা শহরের বকপাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যর নাম মো. এনামুল হক (২৭)। তিনি ভোলা জেলা পুলিশ লাইনে কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে।

ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম,পিপিএম সেবা) এ তথ্য নিশ্চিত করেছেন।

সাইফুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যায় পুলিশ কনস্টেবল এনামুল হক তার স্ত্রীকে নিয়ে শহরের বকপাড় এলাকায় ঘুরতে যান। এ সময় দুইজন কিশোর তাদেরকে ইভটিজিং করে। এনামুল হকের স্ত্রীকে নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। তখন এনামুল প্রতিবাদ করেন। একপর্যায়ে ওই দুই কিশোরের সঙ্গে এনামুলের তর্কবিতর্ক শুরু হয়। তর্কবিতর্কের একপর্যায়ে হঠাৎ করে তাদের দুইজনের সঙ্গে আরও ৪ কিশোর যুক্ত হয়ে এনামুলকে ছুরিকাঘাত করে।

ভোলার সদর হাসপাতালের আরএমও ডাক্তার নিরুপম সরকার জানান, ছুরিকাঘাতে এনামুলের শরীরের ৬ জায়গায় গুরুতর জখম হয়। তার দুই কান, গলা, বুক ও পিঠ ছুরিকাঘাতে ক্ষত হয়। আমরা তাৎক্ষণিক সকল ব্যবস্থা গ্রহণ করেছি। তবে কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছেন এই চিকিৎসা।

পুলিশ সুপার জানান, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। ঘটনাস্থলের আশে পাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা