1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলার বকপাড়ে এক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়ে কয়েকজন কিশোরের ইভটিজিংয়ের শিকার হয়েছেন এক পুলিশ সদস্যের স্ত্রী। এ সময় ইভটিজিং এর প্রতিবাদ করতে গেলে কিশোররা তাকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে ঐ পুলিশ সদস্য গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভোলা শহরের বকপাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যর নাম মো. এনামুল হক (২৭)। তিনি ভোলা জেলা পুলিশ লাইনে কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে।

ভোলা জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম (বিপিএম,পিপিএম সেবা) এ তথ্য নিশ্চিত করেছেন।

সাইফুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যায় পুলিশ কনস্টেবল এনামুল হক তার স্ত্রীকে নিয়ে শহরের বকপাড় এলাকায় ঘুরতে যান। এ সময় দুইজন কিশোর তাদেরকে ইভটিজিং করে। এনামুল হকের স্ত্রীকে নিয়ে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। তখন এনামুল প্রতিবাদ করেন। একপর্যায়ে ওই দুই কিশোরের সঙ্গে এনামুলের তর্কবিতর্ক শুরু হয়। তর্কবিতর্কের একপর্যায়ে হঠাৎ করে তাদের দুইজনের সঙ্গে আরও ৪ কিশোর যুক্ত হয়ে এনামুলকে ছুরিকাঘাত করে।

ভোলার সদর হাসপাতালের আরএমও ডাক্তার নিরুপম সরকার জানান, ছুরিকাঘাতে এনামুলের শরীরের ৬ জায়গায় গুরুতর জখম হয়। তার দুই কান, গলা, বুক ও পিঠ ছুরিকাঘাতে ক্ষত হয়। আমরা তাৎক্ষণিক সকল ব্যবস্থা গ্রহণ করেছি। তবে কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছেন এই চিকিৎসা।

পুলিশ সুপার জানান, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। ঘটনাস্থলের আশে পাশে থাকা সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা