1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

লালমোহনে বসত ঘরে লুট-পাটের প্রায় দেড় মাসপর মালামাল উদ্ধার করেছে পুলিশ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ বার পঠিত

স্টাফ রিপোটারঃ

ভোলার লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ড মাঝি বাড়ীতে বিবি হনুফার বসত ঘরে লুট-পাটের প্রায় দেড় মাসপর লুটের আংশিক মালামাল উদ্ধার করেছে লালমোহন থানা পুলিশ। শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর) দুপুরে তদন্ত করতে গিয়ে এসব মালামাল উদ্ধার করেন, মামলার তদন্ত ককর্মকর্তা এসআই অপুর্ব ও এসআই জাহিদুল ইসলাম।
মামলার বিবরনে জানাযায়, গত ৫ আগস্ট লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইনজত আলী মাঝি বাড়ির মৃতঃ নুরুজ্জামান চৌকিদারের বিধবা স্ত্রী বিবি হনুফার জেএল নং ৫০, মৌজা লর্ডহার্ডিঞ্জ এসএ ১৩৩ নং খতিয়ানের ১১১৪/১১১৫ দাগে হালে বি এস ২৫৮২/২৫৮৩ দাগের ভূমিতে বসত ঘরে অনু প্রবেশ করে আলাউদ্দিন পিং মৃতঃ আমজাদ আলী মাঝি, জাহের, আঃ কাদের, মোঃ লোকমান, সর্ব পিতা মোঃ আলাউদ্দিন। মোঃ চান মিয়া (ওরপে চাান্দু), মোঃ সোহাগ, মোঃ ফিরোজ সর্ব পিতা সামছুদ্দিন। সাকিন ৬নং ওয়ার্ড, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন।
এঘটনায় বিবি হনুফা বাদী হয়ে লালমোহন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সি আর ২০২২ (লালঃ) এম পি নং ১৫৯/২২ দায়ের করে। ঘটনার সময় এসব সন্ত্রাসী বাহিনী বিবি হনুফার বসত ঘরে অনু প্রবেশ করে তাকে ও তার নাতনী তানজিলা বেগমকে বেধরক মারপিট করে লুটপাট করে। এসময় বিবি হনুফার সাথে থাকা ১ভরি ওজনের ১টি স্বর্ণের চেইন, চার আনা ওজনের কানের দুল, স্যামসং মোবাইল ও ঘরে থাকা ৫মণ মরিচ, গরু ক্রয়ের ১লাখ টাকাসহ পুকুর থেকে বিভিন্ন প্রজাতির ৫মণ মাছ ধরে নিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই অপুর্ব ও এস আই জাহিদুল ইসলাম ১৬ সেপ্টেম্বর সকালে বাদিনী বিবি হনুফার বাড়িতে তদন্ত করতে যায়। এ সময় স্থানীয় লোকজন ঘটনার সত্যতা স্বীকার করে আলাউদ্দিনের সন্ত্রাসী কর্মকান্ডের কথা পুলিশকে জানান। এ সময় স্থানীয় লোকজনের কথা অনুযায়ী চান মিয়া (ওরপে চান্দু) ঘরে ডুকে লুটকৃত মালামালের আংশিক মালামাল উদ্ধার করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা