1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

তজুমদ্দিনের মেঘনায় ভাসমান অজ্ঞাত লাশ উদ্ধার

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। 
ভোলার তজুমদ্দিনের কোস্টগার্ড সদস্যরা মেঘনা নদী থেকে ভাসমান অজ্ঞাত পুরুষ ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে পোস্টমর্টেমের জন্য লাশ ভোলা মর্গে প্রেরণ করেছে।
কোস্টগার্ড ও পুলিশ সূত্র জানায় সোমবার (৫ সেপ্টেম্বর)  বেলা পৌনে এগারো টার সময় মেঘনা নদীর বাসনভাঙ্গা ও চর কাঞ্চন এলাকার মধ্যবর্তী এলাকায় কোস্টগার্ড সদস্যরা টহলরত অবস্থায় একটি ভাসমান লাশ দেখতে পায়। পরে তারা লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।
তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান উদ্ধারকৃত লাশের মাথায় (টাক) চুল নেই, পরনে মেরুন কালার পাঞ্জাবি সাদা পায়জামা এবং একটি হাতঘড়ি ছিল। বয়স অনুমান ৪০ থেকে ৪৫ হবে। লাশ ফুলে গেছে।পোস্টমর্টেমের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা