1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

লালমোহনে দুই শিক্ষার্থীর উপর হামলার অভিযোগ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৪৫ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডে কোচিংয়ে যাওয়ার সময় নাজমা বেগম ও পারভেজ নামে দুই শিক্ষার্থীর উপর হামলা অভিযোগ পাওয়া গেছে। তারা দুইজন এবছর এসএসসি পরীক্ষার্থী ও সম্পর্কে চাচাতো ভাই বোন বলে জানা গেছে।
৪ সেপ্টেম্বর সকাল ৭টারদিকে রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড হাফিজ উদ্দিন বাজারের দক্ষিন পাশে এ ঘটনা ঘটে।
আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থী নাজমা বেগম ও পারভেজ জানায়, ঘটনার সময় তারা দুইজন হাফিজ উদ্দিন বাজারে খোকন স্যারের কোচিংয়ে পড়তে যাচ্ছিল।এসময় পথিমধ্যে তাদের গতিরোধ করে একই এলাকার মৃতঃ আলাউদ্দিনের ছেলে ফরিদ ও তার ছেলে সাখাওয়াত শিক্ষার্থী পারভেজকে মারপিট করতে থাকে। এসময় চাচাতো ভাই পারভেজকে রক্ষা করতে গেলে নাজমা বেগমকে কিলঘুশি মারতে থাকে। তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন আসলে ক্যাডাররা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা