1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

লালমোহনে দুই শিক্ষার্থীর উপর হামলার অভিযোগ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৩ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ডে কোচিংয়ে যাওয়ার সময় নাজমা বেগম ও পারভেজ নামে দুই শিক্ষার্থীর উপর হামলা অভিযোগ পাওয়া গেছে। তারা দুইজন এবছর এসএসসি পরীক্ষার্থী ও সম্পর্কে চাচাতো ভাই বোন বলে জানা গেছে।
৪ সেপ্টেম্বর সকাল ৭টারদিকে রমাগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড হাফিজ উদ্দিন বাজারের দক্ষিন পাশে এ ঘটনা ঘটে।
আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থী নাজমা বেগম ও পারভেজ জানায়, ঘটনার সময় তারা দুইজন হাফিজ উদ্দিন বাজারে খোকন স্যারের কোচিংয়ে পড়তে যাচ্ছিল।এসময় পথিমধ্যে তাদের গতিরোধ করে একই এলাকার মৃতঃ আলাউদ্দিনের ছেলে ফরিদ ও তার ছেলে সাখাওয়াত শিক্ষার্থী পারভেজকে মারপিট করতে থাকে। এসময় চাচাতো ভাই পারভেজকে রক্ষা করতে গেলে নাজমা বেগমকে কিলঘুশি মারতে থাকে। তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন আসলে ক্যাডাররা পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা