1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

৪ দিনের সরকারি সফরে পটুয়াখালীতে নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

টি আই অশ্রুঃ
চার দিনের সরকারি সফরে পটুয়াখালী এসেছেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ও সরকারের সচিব ড. মনজুর আহমেদ চৌধুরী।

রোববার (৪ সেপ্টেম্বর) সকালে নিজ বিদ্যাপীঠ পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় পরিদর্শনের মধ্য দিয়ে সফরের আনুষ্ঠানিকতা শুরু করেন তিনি।

চেয়ারম্যানের একান্ত সচিব মুহাম্মদ বিল্লাহ হোসেন খান জানান, সফরে তিনি জেলা শহরের প্রধান নদী লাউকাঠী ও সুতাখালীসহ অন্যান্য খালের দখল-দূষণ ও নাব্যতা সরেজমিন পরিদর্শন, কাগজপত্রাদি যাচাই-বাছাই এবং জেলা নদী রক্ষা কমিটির সভায় অংশগ্রহণ করবেন।

গতকাল শনিবার বিকেলে পটুয়াখালী সার্কিট হাউজে পৌঁছালে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে অভ্যর্থনা জানানো হয়।

পরে রোববার সকালে তিনি পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ও অন্যান্য দর্শনীয় স্থান পরিদর্শন করেন। এরপর পটুয়াখালী জেলার লাউকাঠী নদীর দখল, দূষণ ও নাব্যতা সরেজমিন পরিদর্শন করেন।

আজ বিকেল থেকে আগামীকাল সোমবার পর্যন্ত তিনি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জেলার গুরুত্বপূর্ণ নদী ও খালের ম্যাপ ও রেকর্ড পত্রাদি পর্যালোচনা করবেন।

এছাড়াও পটুয়াখালী জেলার সুতাখালী ও অন্যান্য খালের দখল, দূষণ ও নাব্যতা সংক্রান্ত সরেজমিন পরিদর্শন করবেন।

সফরের শেষ দিন বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে পটুয়াখালী জেলা নদী রক্ষা কমিটির সভায় যোগদান করবেন বলেন জানান একান্ত সচিব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা