1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কেরানীগঞ্জে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী কপ ২৭ আলোচ্যসূচিতে ক্ষয়-ক্ষতি প্রসঙ্গ অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশকে জোর অবস্থান নেওয়ার দাবি নাগরিক সমাজের Civil Societies demanded strong government position to include Loss & Damage in CoP 27 agendas সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী কেরানীগঞ্জে বাস্তবায়ন হচ্ছে বিষমুক্ত সবজি উৎপাদনের কার্যক্রম মোংলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা ভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন মোংলা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন।

টি আই অশ্রু
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৬৭ বার পঠিত

পটুয়াখালী জেলা প্রতিনিধি :

পটুয়াখালীতে এসএ টেলিভিশন ও যুগান্তর প্রতিনিধির উপর পরিকল্পিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের আয়োজনে এই কর্মসূচী পালিত হয়।

জেলা প্রেস ক্লাবের সভাপতি মশিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাইয়ুম উদ্দিন জুয়েলের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন স্থানীয় জাতীয় দৈনিক প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার কর্মীরা।

গত ৯ই আগস্ট সন্ত্রাসী বিলাস দাস ও কিশোর গ্যাং এর দলনেতা আসাদুল্লাহ হাসান মুসাসহ কয়েকজন সন্ত্রাসীর তাদের উপর হামলা করে। এলতে যুগান্তর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান ও এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ জহিরুল ইসলাম আহত হয়।

হামলার সাথে জড়িতের দ্রুত আটক ও বিচারের দাবীতে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা