1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

ফকিরহাটে নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা, আটক-০১

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট সরকারি চাকুরীজীবি এক নারী (৪০) কে ধর্ষণের অভিযোগে মডেল থানায় একটি মামলা হয়েছ। ওই নারী নিজে বাদী হয়ে একজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশ মামলায় অভিযুক্ত একমাত্র আসামী প্রাইভেট শিক্ষক তারক কুমার বিশ্বাস (৩৪) কে আটক করেছ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রফিকুল ইসলাম মামলার সংক্ষিপ্ত বিবরণে জানান, গত ২৭ জুলাই বিকেল ৪টার দিকে তারক বিশ্বাস ওই নারীর ভাড়া বাসায় তার মেয়েকে প্রাইভেট পড়ানোর উদ্দেশ্যে আসেন। এসময় বাসায় কেউ না থাকায় নারীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ভুক্তভোগী নারী মডেল থানায় একটি মামলা করেন।
ওই নারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকুরী করার সুবাদে ফকিরহাট এলাকায় একটি ভাড়া বাড়িতে তার মেয়েকে নিয়ে বসবাস করে আসছেন। পুলিশ অভিযুক্ত তারক কুমার বিশ্বাসকে শনিবার দুপুর ১টার দিকে যাত্রাপুরের লাউপালা গ্রামের নিজ বাড়ী থেকে আটক করেন। সে উক্ত গ্রামের নারায়ন কুমার বিশ্বাসর ছল।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এক নারীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে একটি মামলা হয়েছে। মামলার আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা