1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

বাউফলে সিঁধ কেটে চুরি হওয়া শিশুটি উদ্ধার

মোঃ হাসান আকন
  • আপডেট সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৪৫ বার পঠিত

স্থানীয় প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে ঘরে সিঁধ কেটে চুরি যাওয়া শিশু রিসান (০৬) কে স্থানীয় লোকজনের সহযোগীতায় উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল ৪টার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের পাটকাঠী খেয়াঘাট থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জাকির হোসেন(৩৮) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বাবার নাম আবদুল হালিম ।

উপজেলার কেশবপুর ইউনিয়নের বাজে মহল গ্রামে তার বাড়ি। স্থানীয় সূত্রে জানা গেছে, রিসানকে নিয়ে তার বাবা হাবিবুর রহমান ও তার মা নানাবাড়ি কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামের (৭নং ওয়ার্ড ) কুদ্দুস আকনের বাড়িতে বসবাস করতেন।

শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যান রিসানের পরিবার। রাত সারে ১১টার দিকে রিসানের মা হঠাৎ ঘুম থেকে জেগে দেখেন রিসান ঘরে নেই। এসময় ঘরে সিঁধ কাটা দেখে তার ডাক চিৎকারে পরিবার ও আশে পাশের লোকদের ঘুম ভেঙ্গে যায়। অনেক খোঁজা খুঁজির পর না পেয়ে চেয়ারম্যান ও পুলিশকে খবর দেয়া হলে রাত ১টার দিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বাউফল থানার ওসি আল মামুন সাংবাদিকদের বলেন,‘ বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ রবিবার বিকাল ৪টার দিকে বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের পাটকাঠী খেয়াঘাট থেকে স্থানীয়দের সহযোগীতায় শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জাকির হোসেন(৩৮)নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা