1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বোরহানউদ্দিন দেউলা লঞ্চঘাটে যাত্রীদের দূর্ভোগ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১২০ বার পঠিত

পারভীন আক্তার, ভোলাঃ

পল্টুন না থাকায় বোরহানউদ্দিন উপজেলার দেউলা লঞ্চঘাটে ঢাকাগামী যাত্রীদের লঞ্চে উঠতে দূর্ভোগের শেষ নেই। প্রতিনিয়ত লঞ্চে উঠতে নারী-পুরুষ ও শিশুদেরকে পানির মধ্যদিয়ে জীবনের ঝুঁকি নিয়ে উঠতে হয়। স্থানীয়দের দাবি দেউলা লঞ্চঘাটে একটি পল্টুনের ব্যবস্থা করা।

বোরহানউদ্দিন রাজনৈতিক নেতাদের দেউলা ইউনিয়নের মানুষের কষ্ট লাঘবে দেউলা লঞ্চঘাটে পল্টুন পল্টুনের ব্যবস্থা করতে সহযোগিতা করা প্রয়োজন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা