1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ভোলায় পানিতে ডুবে খালা- বোনঝির মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১৬২ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে পানিতে ডুবে শোহানা বেগম (৫) ও ফাতেমা ( ৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সোহানা এবং ফাতেমা দুজন খালা এবং বোনঝি। পানিতে ডুবে খালা- বোনঝির মৃত্যুতে ওই গ্রামের শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (১৬ জুলাই ) সকাল ১১টার দিকে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। একই গ্রামের বাসিন্দা মো. ফজলুর এর কনিষ্ঠ কন্যা সন্তান শোহানা (৫) ও ভাগ্নি জামাই মো.মতিন এর কন্যা সন্তান ফাতেমা (৪) । নানা বাড়ীতে ফাতেমা মায়ের সাথে বেড়াতে আসেন। তারা সম্পর্কে দুইজন আপন খাল-বোনঝি। পরিবার সদস্যরা জানান,শনিবার সকালে জহিরুল হক পাটোয়ারী বাড়ির শরিফের ঘরের পাশে দুই খালা-বোনঝি খেলতে যায়। খেলাধুলার এক পর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায় ।

কিছুক্ষণ পর তাদের দেখা না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজা খুঁজি শুরু করে । খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর থেকে তাদের কে উদ্ধার করে স্থানীয় চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে দুই কন্যা শিশুর মর্মান্তিক মৃতুতে পরিবারের সদস্যদের পাশাপাশি আশেপাশের লোকজনের কান্নার রোল পড়ে যায় গ্রামে। ঘটনা সত্যতা স্বীকার করে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাখাওয়াত হোসেন বলেন দুই শিশুর মৃত্যুর তথ্য তথ্যটি আমরা শুনেছি ঘটনার জন্য পরিদর্শন করেছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা