1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

ভোলায় পানিতে ডুবে খালা- বোনঝির মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১৬৯ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে পানিতে ডুবে শোহানা বেগম (৫) ও ফাতেমা ( ৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সোহানা এবং ফাতেমা দুজন খালা এবং বোনঝি। পানিতে ডুবে খালা- বোনঝির মৃত্যুতে ওই গ্রামের শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (১৬ জুলাই ) সকাল ১১টার দিকে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। একই গ্রামের বাসিন্দা মো. ফজলুর এর কনিষ্ঠ কন্যা সন্তান শোহানা (৫) ও ভাগ্নি জামাই মো.মতিন এর কন্যা সন্তান ফাতেমা (৪) । নানা বাড়ীতে ফাতেমা মায়ের সাথে বেড়াতে আসেন। তারা সম্পর্কে দুইজন আপন খাল-বোনঝি। পরিবার সদস্যরা জানান,শনিবার সকালে জহিরুল হক পাটোয়ারী বাড়ির শরিফের ঘরের পাশে দুই খালা-বোনঝি খেলতে যায়। খেলাধুলার এক পর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায় ।

কিছুক্ষণ পর তাদের দেখা না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজা খুঁজি শুরু করে । খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর থেকে তাদের কে উদ্ধার করে স্থানীয় চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে দুই কন্যা শিশুর মর্মান্তিক মৃতুতে পরিবারের সদস্যদের পাশাপাশি আশেপাশের লোকজনের কান্নার রোল পড়ে যায় গ্রামে। ঘটনা সত্যতা স্বীকার করে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাখাওয়াত হোসেন বলেন দুই শিশুর মৃত্যুর তথ্য তথ্যটি আমরা শুনেছি ঘটনার জন্য পরিদর্শন করেছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা