1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময় উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করায় আসিফ আলতাফ কে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ সহ ৩৪ জনের জামিনের সময়সীমা বৃদ্ধি এমপি শাওন’র জন্মদিন আজ ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন

লালমোহনে নির্বাচন পরবর্তী সহিংসতা, আহত ৯

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৭৬ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহন ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় ৪ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হোমা বাড়িতে বুধবার দুপুর সেয়া ১ টার সময় এঘটনা ঘটে। জানাযায়, গত ১৫ জুন ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত হয় কালমা ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এ নির্বাচনে কালমা ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচন করে জুয়েল মৃধা উক্ত নির্বাচনে হোমা বাড়ির সকল ভোটার অন্য প্রার্থীর সমর্থন করেন।সে সময় থেকে জুয়েল মৃধা ও তার আত্মীয়স্বজন এদেরকে বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়ে আসছে।

তার রেশধরে ফুটবল খেলতে গিয়ে জালারধান নষ্ট হওয়াকে কেন্দ্র জুয়েল মৃধা,আহসন মৃধা,সুমন,ছাদ্দাম,আপন,দুলাল,রাশেদ,ফোরকান,হাসান,শাহাবুদ্দীন মৃধা,ইমন সহ একদল ক্যাডার বাহিনী দেশী আস্রসস্র নিয়ে হোমা বাড়িতে এসে তিনিটি ঘরে হামলা ভাংচুর লুটপাট ও পরিবারের সকলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এতে আহত হয় জুয়েল, কুর্টি মিয়া,মীর কাশেম,নান্নু মিয়া।

আহত জুয়েল অভিযোগ করে জানান, মেম্বার প্রার্থী জুয়েল মৃধা ও তার ক্যডার বাহিনী প্রথমে আমাকে ফরাজি বাড়ির পুকুর পাড়ে হামলা মারধর করলে তাদের ভয়ে ডাকচিৎকার দিয়ে রত্তন ফরাজির ঘরে ঢুকলে সেখানে গিয়ে পুনরায় মারপিট করে রত্তন ফরাজির ঘর ভাংচুর করে, এবং মামুন হাওলাতি টাকা পরিশোধ করার জন্য রওয়ানা হলে তাকে তাকেও মারপিট করে তার সাথে থাকা নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা