1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

লালমোহনে নির্বাচন পরবর্তী সহিংসতা, আহত ৯

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৪৮ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহন ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় ৪ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হোমা বাড়িতে বুধবার দুপুর সেয়া ১ টার সময় এঘটনা ঘটে। জানাযায়, গত ১৫ জুন ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত হয় কালমা ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এ নির্বাচনে কালমা ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচন করে জুয়েল মৃধা উক্ত নির্বাচনে হোমা বাড়ির সকল ভোটার অন্য প্রার্থীর সমর্থন করেন।সে সময় থেকে জুয়েল মৃধা ও তার আত্মীয়স্বজন এদেরকে বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়ে আসছে।

তার রেশধরে ফুটবল খেলতে গিয়ে জালারধান নষ্ট হওয়াকে কেন্দ্র জুয়েল মৃধা,আহসন মৃধা,সুমন,ছাদ্দাম,আপন,দুলাল,রাশেদ,ফোরকান,হাসান,শাহাবুদ্দীন মৃধা,ইমন সহ একদল ক্যাডার বাহিনী দেশী আস্রসস্র নিয়ে হোমা বাড়িতে এসে তিনিটি ঘরে হামলা ভাংচুর লুটপাট ও পরিবারের সকলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এতে আহত হয় জুয়েল, কুর্টি মিয়া,মীর কাশেম,নান্নু মিয়া।

আহত জুয়েল অভিযোগ করে জানান, মেম্বার প্রার্থী জুয়েল মৃধা ও তার ক্যডার বাহিনী প্রথমে আমাকে ফরাজি বাড়ির পুকুর পাড়ে হামলা মারধর করলে তাদের ভয়ে ডাকচিৎকার দিয়ে রত্তন ফরাজির ঘরে ঢুকলে সেখানে গিয়ে পুনরায় মারপিট করে রত্তন ফরাজির ঘর ভাংচুর করে, এবং মামুন হাওলাতি টাকা পরিশোধ করার জন্য রওয়ানা হলে তাকে তাকেও মারপিট করে তার সাথে থাকা নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা