1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

লালমোহনে নির্বাচন পরবর্তী সহিংসতা, আহত ৯

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৪৯ বার পঠিত

স্টাফ রিপোটার, ভোলাঃ

লালমোহন ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় ৪ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হোমা বাড়িতে বুধবার দুপুর সেয়া ১ টার সময় এঘটনা ঘটে। জানাযায়, গত ১৫ জুন ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত হয় কালমা ইউনিয়ন পরিষদ নির্বাচন।

এ নির্বাচনে কালমা ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসাবে নির্বাচন করে জুয়েল মৃধা উক্ত নির্বাচনে হোমা বাড়ির সকল ভোটার অন্য প্রার্থীর সমর্থন করেন।সে সময় থেকে জুয়েল মৃধা ও তার আত্মীয়স্বজন এদেরকে বিভিন্ন রকম হুমকি ধামকি দিয়ে আসছে।

তার রেশধরে ফুটবল খেলতে গিয়ে জালারধান নষ্ট হওয়াকে কেন্দ্র জুয়েল মৃধা,আহসন মৃধা,সুমন,ছাদ্দাম,আপন,দুলাল,রাশেদ,ফোরকান,হাসান,শাহাবুদ্দীন মৃধা,ইমন সহ একদল ক্যাডার বাহিনী দেশী আস্রসস্র নিয়ে হোমা বাড়িতে এসে তিনিটি ঘরে হামলা ভাংচুর লুটপাট ও পরিবারের সকলকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এতে আহত হয় জুয়েল, কুর্টি মিয়া,মীর কাশেম,নান্নু মিয়া।

আহত জুয়েল অভিযোগ করে জানান, মেম্বার প্রার্থী জুয়েল মৃধা ও তার ক্যডার বাহিনী প্রথমে আমাকে ফরাজি বাড়ির পুকুর পাড়ে হামলা মারধর করলে তাদের ভয়ে ডাকচিৎকার দিয়ে রত্তন ফরাজির ঘরে ঢুকলে সেখানে গিয়ে পুনরায় মারপিট করে রত্তন ফরাজির ঘর ভাংচুর করে, এবং মামুন হাওলাতি টাকা পরিশোধ করার জন্য রওয়ানা হলে তাকে তাকেও মারপিট করে তার সাথে থাকা নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা