1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

বাউফলে স্বতন্ত্র প্রার্থীর পোস্টার ঝোলানোয় বাধা, ১০ কর্মীকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি,পটুয়াখালী
  • আপডেট সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ২৭ বার পঠিত

গোপাল হালদার,পটুয়াখালীঃ

পটুয়াখালী বাউফলের নাজিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনী পোস্টার ঝোলাতে গিয়ে আওয়ামিলীগের কর্মী সমর্থকদের হামলার স্বীকার হয়েছেন স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা।

বুধবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় নাজিরপুর ইউপির তাতেরকাঠি চৌরাস্থায় গ্রামে এ ঘটনা ঘটে, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনায় আহত অমিত মৃধা(২০) এর ভাষ্য মতে সন্ধ্যার দিকে স্থানীয় চৌরাস্তা বাজারে চশমা মার্কার স্বতন্ত্র প্রার্থী এস এম মহসিনের পোস্টার লাগাচ্ছিলেন তারা, হঠাৎ নৌকার স্লোগান নিয়ে আসেন আওয়ামীলিগের নেতাকর্মীরা।

কিছু বুজে ওঠার আগেই আওয়ামীলিগের নেতাকর্মীরা তাদের হাতে থাকা দেশীয় দা এবং রড দিয়ে হামলা চালায় এবং পোস্টার ছিনিয়ে নিয়ে যায়।

এতে অমিত মৃধা(২০) রাকিব মৃধা(২০),শুভ(২২),রমজান (২২) সহ প্রায় স্বতন্ত্র প্রার্থীর ১০ জন নেতা কর্মী আহত হন। ঘটনার পরই বাউফল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এই হামলার বিষয় চশমা মার্কার স্বতন্ত্র প্রার্থী এস এম মহসিন বলেন ” আপনারা জানেন কয়েকদিন আগে আমাকে মেরে ফেলার উদ্দেশে আমি সহ আমার নেতাকর্মীদের উপর হামলা চালানো হয়েছিলো।

বর্তমানে আমাকে কোনোভাবেই প্রচার প্রচারনায় অংশ নিতে দিচ্ছেনা আওয়ামীলিগের নেতাকর্মীরা। আজকে বিকালেও জসিম, বশির রা সুলতানাবাদ বাজারে আমার প্রচারনার কাজে ব্যবহৃত মাইক পুকুরে ফেলে দিয়েছে এবং সন্ধ্যায় চৌরাস্তা বাজারে আমার নেতাকর্মীদেরকে পোস্টার লাগাতে বাধা এবং কুপিয়ে জখম করেছেন।

আমি নির্বাচনের সুন্দার পরিবেশ চাই এবং সন্ত্রাসীদের অতি দ্রুত আটক করার দাবি জানাই। এ বিষয়ে জানতে নৌকা মার্কার প্রার্থী ইব্রাহিম ফারুক কে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি । বাউফল থানার ওসি আল মামুন বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইননুযায়ী ব্যবস্থা গ্রহন করবো।

উল্লেখ্য, ৯ম ধাপের নির্বাচনে(৭ ফেব্রুয়ারী) নির্বাচিত নৌকার প্রার্থী আমির হোসেন ব্যাপারী ঢাকার একটি হাসপাতালে মৃতবরণ করলে আসনটি শূণ্য হয়। এই শূণ্য আসনে এ মাসের ২৭ তারিখ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা