1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

তজুমদ্দিনে ব্যবসা প্রতিষ্ঠানে তালা।। থানায় অভিযোগ।।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ২০ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিনে বাকী নেয়া পাওনা টাকার লেনদেনকে কেন্দ্র করে রড-সিমেন্টের দোকানে তালা দিয়েছে বেলায়েত হোসেন নামে এক ব্যক্তি। উপজেলার দক্ষিণ খাসের হাট বাজারের পঞ্চায়েত রোডে নুরনবীর রড সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠান হাবিবা ট্রেডার্সে ৩০ জুন সন্ধ্যায় তালা দেয় চাদঁপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ গ্রামের ৯নং ওয়ার্ডের মৃত আব্দুল মালেকের ছেলে ট্রাক লরির মালিক বেলায়েত হোসেন। এসময় ব্যবসায়ী নুরনবীকে মারপিট করে বের করে দিয়ে মালামাল তছনছ করে ক্যাশে থাকা টাকা নিয়ে যায়। এমন অভিযোগে থানায় লিখিত অভিযোগ দিয়েছে নুরনবী।
এদিকে দক্ষিণ খাসেরহাট বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন হাওলাদারসহ বাজারের কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বলে জানাগেছে, ব্যবসায়ী নুরনবীর ভাই হান্নানের সাথে বেলায়েত হোসেনের রড সিমেন্টের ব্যবসা ছিল। এসয়ম বেলায়েতের কাছে হান্নান সাড়ে ৪ লাখ টাকা পাওনা হয়। এই টাকার ২৬/০৫/২০২২ তারিখে উত্তরা ব্যাংকের ৪ লাখ ২৩ হাজার টাকার একটি চেক হান্নানকে দেয় বেলায়েত। কিন্তু একাউন্টে টাকা না থাকায় জটিলতা সৃষ্টি হয়। কিছুদিন পূর্বে হান্নান টাকা আদায়ের জন্য বেলায়েতের ট্রাক-লরি আটক করে এতে ক্ষিপ্ত হয়ে বেলায়েত হান্নানের ভাই নুরনবীর দোকানে তালা মারে।
ব্যবসায়ী নুরনবী আরো জানান, বাজার ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সমাধান করতে চেয়ে ব্যর্থ হওয়ায় থানায় অভিযোগ দিয়েছি।
অভিযুক্ত বেলায়েত হোসেনের ব্যবহৃত ০১৭৪১৬২৬০৫০ নাম্বারে বার বার ফোন দিলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।
থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, গতকাল লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা