1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

তজুমদ্দিনে ব্যবসা প্রতিষ্ঠানে তালা।। থানায় অভিযোগ।।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১০০ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিনে বাকী নেয়া পাওনা টাকার লেনদেনকে কেন্দ্র করে রড-সিমেন্টের দোকানে তালা দিয়েছে বেলায়েত হোসেন নামে এক ব্যক্তি। উপজেলার দক্ষিণ খাসের হাট বাজারের পঞ্চায়েত রোডে নুরনবীর রড সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠান হাবিবা ট্রেডার্সে ৩০ জুন সন্ধ্যায় তালা দেয় চাদঁপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ গ্রামের ৯নং ওয়ার্ডের মৃত আব্দুল মালেকের ছেলে ট্রাক লরির মালিক বেলায়েত হোসেন। এসময় ব্যবসায়ী নুরনবীকে মারপিট করে বের করে দিয়ে মালামাল তছনছ করে ক্যাশে থাকা টাকা নিয়ে যায়। এমন অভিযোগে থানায় লিখিত অভিযোগ দিয়েছে নুরনবী।
এদিকে দক্ষিণ খাসেরহাট বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিন হাওলাদারসহ বাজারের কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বলে জানাগেছে, ব্যবসায়ী নুরনবীর ভাই হান্নানের সাথে বেলায়েত হোসেনের রড সিমেন্টের ব্যবসা ছিল। এসয়ম বেলায়েতের কাছে হান্নান সাড়ে ৪ লাখ টাকা পাওনা হয়। এই টাকার ২৬/০৫/২০২২ তারিখে উত্তরা ব্যাংকের ৪ লাখ ২৩ হাজার টাকার একটি চেক হান্নানকে দেয় বেলায়েত। কিন্তু একাউন্টে টাকা না থাকায় জটিলতা সৃষ্টি হয়। কিছুদিন পূর্বে হান্নান টাকা আদায়ের জন্য বেলায়েতের ট্রাক-লরি আটক করে এতে ক্ষিপ্ত হয়ে বেলায়েত হান্নানের ভাই নুরনবীর দোকানে তালা মারে।
ব্যবসায়ী নুরনবী আরো জানান, বাজার ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সমাধান করতে চেয়ে ব্যর্থ হওয়ায় থানায় অভিযোগ দিয়েছি।
অভিযুক্ত বেলায়েত হোসেনের ব্যবহৃত ০১৭৪১৬২৬০৫০ নাম্বারে বার বার ফোন দিলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।
থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, গতকাল লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা