1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

লালমোহনে অতর্কিত হামলা মারপিট ছিনতাইয়ের অভিযোগ আহত- ২

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১০৩ বার পঠিত
স্টাফ রিপোটারঃ
লালমোহনে অতর্কিত হামলা চালিয়ে দুজনকে পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে ছিনতাইয়ের ঘটনার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের লেজছকিনা ১ নং ওয়ার্ড মাঝি বাড়ি এলাকার বটতলায় মঙ্গলবার দুপুর ১ টার সময় এঘটনা ঘটে।
জানা যায়,ঘটনার সময় মাঝি বড়ির খালেকের ছেলে আমির হামজা পার্শ্ববর্তী একলোক তার কাছে কিছু টাকা পাবে বলে সে ঐ টাকা নিয়ে বটতলা দোকানের কাছে এসে বসে এসময় তাকে পেছন থেকে দেশি অস্ত্রসস্র নিয়ে এলোপাতাড়ি মারপিট ও মাথায় কুপিয়ে জখম করে একই এলাকার ফরহাদ,সুমন,সুজন,লিটন, এসময় আমির হামজার ডাকচিৎকারে তাকে উদ্ধার করতে মিরাজ এগিয়ে আসলে তাকেও মারপিট করে পরে আমির হামজার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে জানান আহত আমির হামজা। পরে স্থানীয় লোকজন এসে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন।
আহতের পরিবার অভিযোগ করে জানান, ফরহাদ গং দের সাথে আমাদের কোন রকম শত্রুতা নেই।এরা কোন কাজকর্ম করেনা এলাকায় এমন কোন অপকর্ম নাইযে এরা করেনা। এরা এলাকায় ছিনতাই চুরি মাদক ব্যবসা হতে শুরু করে সকল অপকর্ম করে আসছে এদের ভয়ে তাদের এহেন অপকর্মের প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা কেউ। এঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা