1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ঝগড়া থামাতে গিয়ে বটির কোপে যুবকের মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ১৩৫ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ঈদের দিন প্রতিবেশি দম্পতির ঝগড়া থামাতে গিয়ে বটির কোপে এক যুবক নিহত হয়েছেন। রোববার (১০ জুলাই) সকালে ভোলা সদরের আলীনগর ইউনিয়নের সাচিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘাতককে আটক করেছে। নিহত যুবকের নাম নাহিদ (২০)। তিনি ওই এলাকার শাহে আলমের ছেলে। পেশায় নাহিদ কাঠমিস্ত্রি ছিলেন। স্থানীয়রা জানান, প্রতিবেশি রাইহান ও তার স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি শুরু হয়। পরে রাইহানের স্ত্রী দৌড়ে নাহিদদের বাসার সামনে যায়।

তখন নাহিদ এগিয়ে গিয়ে ঝগড়া থামানোর চেষ্টা করেন। এ সময় রাইহানের হাতে থাকা বটির কোপ নাহিদের ঘাড়ে গিয়ে পড়ে। এলাকাবাসী আরো জানান, আহত নাাহিদকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসক জানায়, অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত আরমান হোসেন জানান, খবর পেয়ে ভোলা সদর মডেল থানার পুলিশ একটি টিম ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রাইহানকে আটক করেছে। আইনগত প্রক্রিয়া শেষে রায়হানকে কোর্টে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা