1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ঝগড়া থামাতে গিয়ে বটির কোপে যুবকের মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ১৪১ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ঈদের দিন প্রতিবেশি দম্পতির ঝগড়া থামাতে গিয়ে বটির কোপে এক যুবক নিহত হয়েছেন। রোববার (১০ জুলাই) সকালে ভোলা সদরের আলীনগর ইউনিয়নের সাচিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ঘাতককে আটক করেছে। নিহত যুবকের নাম নাহিদ (২০)। তিনি ওই এলাকার শাহে আলমের ছেলে। পেশায় নাহিদ কাঠমিস্ত্রি ছিলেন। স্থানীয়রা জানান, প্রতিবেশি রাইহান ও তার স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি শুরু হয়। পরে রাইহানের স্ত্রী দৌড়ে নাহিদদের বাসার সামনে যায়।

তখন নাহিদ এগিয়ে গিয়ে ঝগড়া থামানোর চেষ্টা করেন। এ সময় রাইহানের হাতে থাকা বটির কোপ নাহিদের ঘাড়ে গিয়ে পড়ে। এলাকাবাসী আরো জানান, আহত নাাহিদকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসক জানায়, অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত আরমান হোসেন জানান, খবর পেয়ে ভোলা সদর মডেল থানার পুলিশ একটি টিম ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রাইহানকে আটক করেছে। আইনগত প্রক্রিয়া শেষে রায়হানকে কোর্টে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা