1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

দৌলতখানের কুরআনে হাফেজ ইকবাল নিখোঁজ এলাকাবাসীর মানববন্ধন

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১১০ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

কোরবানির গরু কিনতে গিয়ে ভোলার দৌলতখানে মো: ইকবাল হোসাইন (৪০) নামের এক কোরআনে হাফেজ চারদিন ধরে নিখোঁজ রয়েছে। তার সন্ধান ও উদ্ধার চেয়ে এলাকাবাসী এবং স্বজনরা মানববন্ধন ও সমাবেশ করেছেন।

শুক্রবার (৮জুলাই) জুমআর নামায শেষে ঘন্টাব্যাপী পৌর এলাকার সুকদেব স্কুল মোড় সড়কে এ কর্মসূচি পালন করা হয়। নিখোঁজ হাফেজ মো: ইকবাল হোসাইন পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের হাফেজ আবদুল হামিদের ছেলে।

এসময় মানববন্ধনে বক্তব্য দেন, নিখোঁজ মো: ইকবাল হোসাইন-এর ছোট ভাই আফসার উদ্দীন,মোঃ আফনান ও ভগ্নিপতি মীর মোহাম্মদ গিয়াস উদ্দিন সহ অনেকে। স্বজনরা দৈনিক আজকের ভোলাকে বলেন, গত মঙ্গলবার (৫জুলাই) দুপুরে কোরআনে হাফেজ মো: ইকবাল হোসাইন কোরবানির গরু কিনার জন্য বাসা থেকে বের হন।

এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনের বাসা বাড়িসহ অনেক জায়গায় খুঁজাখুঁজির পরেও তার সন্ধান মিলেনি । তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজের পরিবার দুশ্চিন্তায় রয়েছেন। এঘটনায় পরদিন বুধবার দৌলতখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন নিখোঁজ হাফেজ মো: ইকবাল হোসাইন-এর বাবা হাফেজ আব্দুল হামিদ।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, হাফেজ মো: ইকবাল হোসাইনের গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট। তার মাথার চুল ও দাড়ি কালো রঙের। বাসা থেকে বের হওয়ার সময় তার পড়নে আকাশি রঙের পাঞ্জাবি- সাদা পায়জামা এবং মাথায় টুপি ছিল। দৌলতখান থানার (ওসি) বজলার রহমান বলেন, নিখোঁজ ব্যক্তি হাফেজ মো: ইকবাল হোসাইনকে উদ্ধার করার জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা