1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন মোহনপুরে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে স্কুল ঝড়ে পড়া ১৭ হাজার শিশুদের শিক্ষা কার্যক্রম শুরু জেলে পরিবারের নারীদের অধিকার আদায়ে ভোলায় নেটওয়ার্কিং প্রশিক্ষণ অনুষ্ঠিত রাস্তা কেটে বরযাত্রীকে আটকে দেওয়া আলোচিত সেই মেম্বার এর নেতৃত্বে জমি দখলের অভিযোগ, সংঘর্ষ, আহত-১

দৌলতখানের কুরআনে হাফেজ ইকবাল নিখোঁজ এলাকাবাসীর মানববন্ধন

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৪৮ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

কোরবানির গরু কিনতে গিয়ে ভোলার দৌলতখানে মো: ইকবাল হোসাইন (৪০) নামের এক কোরআনে হাফেজ চারদিন ধরে নিখোঁজ রয়েছে। তার সন্ধান ও উদ্ধার চেয়ে এলাকাবাসী এবং স্বজনরা মানববন্ধন ও সমাবেশ করেছেন।

শুক্রবার (৮জুলাই) জুমআর নামায শেষে ঘন্টাব্যাপী পৌর এলাকার সুকদেব স্কুল মোড় সড়কে এ কর্মসূচি পালন করা হয়। নিখোঁজ হাফেজ মো: ইকবাল হোসাইন পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের হাফেজ আবদুল হামিদের ছেলে।

এসময় মানববন্ধনে বক্তব্য দেন, নিখোঁজ মো: ইকবাল হোসাইন-এর ছোট ভাই আফসার উদ্দীন,মোঃ আফনান ও ভগ্নিপতি মীর মোহাম্মদ গিয়াস উদ্দিন সহ অনেকে। স্বজনরা দৈনিক আজকের ভোলাকে বলেন, গত মঙ্গলবার (৫জুলাই) দুপুরে কোরআনে হাফেজ মো: ইকবাল হোসাইন কোরবানির গরু কিনার জন্য বাসা থেকে বের হন।

এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনের বাসা বাড়িসহ অনেক জায়গায় খুঁজাখুঁজির পরেও তার সন্ধান মিলেনি । তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজের পরিবার দুশ্চিন্তায় রয়েছেন। এঘটনায় পরদিন বুধবার দৌলতখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন নিখোঁজ হাফেজ মো: ইকবাল হোসাইন-এর বাবা হাফেজ আব্দুল হামিদ।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, হাফেজ মো: ইকবাল হোসাইনের গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট। তার মাথার চুল ও দাড়ি কালো রঙের। বাসা থেকে বের হওয়ার সময় তার পড়নে আকাশি রঙের পাঞ্জাবি- সাদা পায়জামা এবং মাথায় টুপি ছিল। দৌলতখান থানার (ওসি) বজলার রহমান বলেন, নিখোঁজ ব্যক্তি হাফেজ মো: ইকবাল হোসাইনকে উদ্ধার করার জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা