1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১১০ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার ফকির হাট বাজারে নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে পড়ে মো. সলেমান (২৬) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (৪ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সলেমান উপজেলার টবগী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে। তার সঙ্গে থাকা নির্মাণ শ্রমিক শাহাবুদ্দিন জানান, ফকির হাট বাজারে নির্মাণাধীন একটি ভবনের ২য় তলার নির্মাণ কাজ করছিলেন তারা ৫ জন। হঠাৎ করে সলেমান পা পিছলে ভবনের ছাদ থেকে মাটিতে পড়ে যায়।

তাৎক্ষণিক তারা স্থানীয় মানুষের সহযোগিতায় সলেমানকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা