1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ভোলায় ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১০৯ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার ফকির হাট বাজারে নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে পড়ে মো. সলেমান (২৬) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার (৪ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সলেমান উপজেলার টবগী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেকের ছেলে। তার সঙ্গে থাকা নির্মাণ শ্রমিক শাহাবুদ্দিন জানান, ফকির হাট বাজারে নির্মাণাধীন একটি ভবনের ২য় তলার নির্মাণ কাজ করছিলেন তারা ৫ জন। হঠাৎ করে সলেমান পা পিছলে ভবনের ছাদ থেকে মাটিতে পড়ে যায়।

তাৎক্ষণিক তারা স্থানীয় মানুষের সহযোগিতায় সলেমানকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা