1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক মাদকসহ আটক-২

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৯ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন (মোংলা) ১৯০ পিস ইয়াবা ও ৯৭০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে। আজ শনিবার (২ জুলাই) দুপুরে জোনাল কমান্ডার এর পক্ষে লেঃ কমান্ডার এম মামুনুর রহমান এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার (১ জুলাই) আনুমানিক ৪টায় কোস্ট গার্ড পশ্চিম জোন অধীনস্থ বিসিজি স্টেশন কৈখালী কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বংশীপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১৯০ পিস ইয়াবা ও ৯৭০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলো খুলনা জেলার সোনাডাঙ্গা থানার হাফিজ নগর গ্রামের মৃত নুর মোহাম্মদ এর ছেলে মোঃ জামাল মাতব্বর (২৫) ও সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বংশীপুর গ্রামের মোঃ ইস্রাফিল গাজীর ছেলে মোঃ ফারুক হোসেন (২৮) জব্দকৃত মাদকদ্রব্য ও আটককৃত ব্যক্তিদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা