1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

তজুমদ্দিনের শম্ভুপুরে খাবারে নেশা মিশিয়ে দুই বাড়ীতে চুরি। অচেতন ৭ জন হাসপাতালে ভর্তি।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১২৪ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দুই বাড়িতে খাবারের নেশা মিশিয়ে পরিবারের সদস্যদের  অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার  চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় শুক্রবার সকালে অচেতন অবস্থায় ৭জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ৫নং ওয়ার্ডের নুরু চোকিদার বাড়ির রফিজুল সিদ কেটে এবং হাসেম স্যারের ছেলে জাহাঙ্গীরের ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে দুই পরিবারের ৪টি চেইন, ছোট বড়  ১০টি আংটি, ৩জোড়া কানের দুল সহ রফিজলের ছেলে রাকিবকে বিদেশ পাঠানোর জন্য আনা দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। খাবারে নেশা মেশানোর কারনে পরিবারের সদস্যরা অচেতন  হয়ে পড়ে থাকে। শুক্রবার সকালে আত্মীয়-স্বজনরা অচেতন অবস্থায় দেখে রফিজুল (৬০), মালেকা (৫৫), রাকিব (২৬), নাহার (২২), শারমিন (২০), জাহাঙ্গীর (৫৫) ও জিসান (১৫)কে তজুমুদ্দিন হাসপাতালে ভর্তি করেন।
৫নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আনোয়ার জানান, তিনি চুরির ঘটনা শুক্রবার সন্ধ্যায় জেনেছেন।
তজুমদ্দিন থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম বলেন, তাদেরকে ঘটনাটি জানানো হয়নি। তিনি বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা