1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

তজুমদ্দিনের শম্ভুপুরে খাবারে নেশা মিশিয়ে দুই বাড়ীতে চুরি। অচেতন ৭ জন হাসপাতালে ভর্তি।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৩৪ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দুই বাড়িতে খাবারের নেশা মিশিয়ে পরিবারের সদস্যদের  অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার  চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় শুক্রবার সকালে অচেতন অবস্থায় ৭জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ৫নং ওয়ার্ডের নুরু চোকিদার বাড়ির রফিজুল সিদ কেটে এবং হাসেম স্যারের ছেলে জাহাঙ্গীরের ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে দুই পরিবারের ৪টি চেইন, ছোট বড়  ১০টি আংটি, ৩জোড়া কানের দুল সহ রফিজলের ছেলে রাকিবকে বিদেশ পাঠানোর জন্য আনা দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। খাবারে নেশা মেশানোর কারনে পরিবারের সদস্যরা অচেতন  হয়ে পড়ে থাকে। শুক্রবার সকালে আত্মীয়-স্বজনরা অচেতন অবস্থায় দেখে রফিজুল (৬০), মালেকা (৫৫), রাকিব (২৬), নাহার (২২), শারমিন (২০), জাহাঙ্গীর (৫৫) ও জিসান (১৫)কে তজুমুদ্দিন হাসপাতালে ভর্তি করেন।
৫নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আনোয়ার জানান, তিনি চুরির ঘটনা শুক্রবার সন্ধ্যায় জেনেছেন।
তজুমদ্দিন থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম বলেন, তাদেরকে ঘটনাটি জানানো হয়নি। তিনি বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা