1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মেঘনায় ঝড়ের কবলে পড়ে বাল্কহেড ডুবি, ৫ জন কে জীবিত উদ্ধার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ১১৭ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলার মেঘনায় ঝড়ের কবলে পড়ে একটি বালুবাহী বল্কহেড ডুবে গেছে। তবে বাল্কহেডে থাকা মাস্টার, শুকানি ও স্টাফসহ ৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ মে) সকাল ৯টার দিকে মেঘনার তুলাতলী পয়েন্টে ঘটে এ ঘটনা। তুলাতলী মাছ ঘাটের স্থানীয় মাঝি মো. বশির মাঝি জানান, সকালে চলন্ত একটি বালুবাহী বাল্কহেড হঠাৎ ঝড়ের কবলে পড়ে।

তখন সেটি তীরে ভেড়ানোর চেস্টা করা হয়। কিন্তু তুলাতলী ঘাটের কাছাকাছি আসলে সেটি ডুবে যায়। তবে বাল্কহেড়ে থাকা পাঁচ শ্রমিককে জীবিত উদ্ধার করা হয়েছে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, বাল্কহেড় ডুবির খবরটি পুলিশকে কেউ জানাননি। তবে বিষয়টি নিয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা