1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

বিএনপি-জামায়েতর কর্মী নয়ন ভোলা জেলা সেচ্চাসেবকলীগের সম্পাদক হতে মরিয়া!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ৭৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার,

ভোলা সাইফুল ইসলাম নয়ন ভোলার চরফ্যাশনে সবাই তাকে জামায়েতের নয়ন নামে চিনেন। পিতা মোঃ খোরশেদ সরদার ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় আওয়ামীলীগের কোনো পদে কোন দিনই ছিলেন না বলে অভিযোগ রয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে।

বিগত সময়ে বিএনপি-জামাত ও জোট সরকারের আমলে জামায়াত ও ছাত্রশিবিরের রাজনীতিতে সক্রিয় ভাবে যুক্ত ছিলেন এবং এলাকাতে জামায়াত ও শিবিরের রাজনীতিতে প্রভাব বিস্তার করেন এমন কথা চরফ্যাশনে সকলের মুখে মুখে। এখন তিনি ভোলা জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার নাম ব্যবহার করে ও অবৈধ অর্থের বিনিময়ে ভোলা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পদ নেওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন এমনটা ই অভিযোগ ভোলার আওয়ামীলীগের ত্যাগী নেতা কর্মীদের মাঝে।

একাধিক সূত্রে ও ভোলা জেলার সাবেক ও বর্তমান জেলা ছাত্রলীগের নেতা কর্মীদের অভিযোগ এই নয়ন ভোলা জেলার চরফ্যাশন এর স্থানীয় আওয়ামী লীগ রাজনীতিতে কোনদিন যুক্ত ছিলেন না। জীবনে কোনদিন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের মিছিল মিটিংয়ে অংশগ্রহণ করছেন এমন কোন নজির নেই, এমনকি স্থানীয় লোকজন সাইফুল ইসলাম (নয়ন) নামে কোন ব্যক্তিকে চিনেন না। এই সাইফুল ইসলাম নয়নের পিতা সহ পরিবারের অন্য কোন সদস্যরা স্থানীয় আওয়ামী লীগের কোন অঙ্গ ও সংগঠনের সাথে জড়িত নেই।

তাদের ভাষ্য মতে এই ধরনের জামায়াতের এজেন্ট যদি ভোলা জেলা আওয়ামী লীগের কোন অঙ্গ ও সংগঠনের পদ পায় তাহলে আওয়ামী রাজনীতি নষ্টদের ও জামাতের প্রতিনিধিদের হাতে চলে যাবে। এদিকে জনমনে শ্রুতি আছে এই সাইফুল ইসলাম (নয়ন) জামাতের নেতা আলী আহসান মুজাহিদ এর নিকটতম আত্মীয় বিবাহ করে জামায়াত নেতাদের সাথে সুসম্পর্ক রক্ষা করে চলছে। সাধারন নেতাকর্মীদের দাবি বাংলাদেশ আওয়ামী লীগের অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নীতিনির্ধারকগন,এবং ভোলা ১,২,৩, ৪ (চারটি) আসনের স্থানীয় সংসদ সদস্যদের এর প্রতি এই ধরনের অনুপ্রবেশকারী ও হাইব্রিড এবং জনবিচ্ছিন্ন চাটুকার যেনো ভোলা জেলা আওয়ামী লীগের কোন অঙ্গ ও সংগঠনের কোন পদে আসতে না পারে। এ বিষয়ে সাইফুল ইসলাম নয়নের সাথে তাঁর মুঠোফোনে যোগাযোগ করা চেষ্টা করা হয়, কিন্তু তিনি তার ফোন কল রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা