1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মেঘনায় বাগদা চিংড়ির রেনু ধরতে গিয়ে জেলে নিখোঁজ

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ১২৩ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) সংবাদদাতা।।
ভোলার তজুমদ্দিন উপজেলায় বাগদা চিংড়ির রেনু ধরতে গিয়ে মেঘনা নদীতে ডুবে মো. মঞ্জু (৩০) নামে এক জেলে নিখোঁজ হয়েছে।
বুধবার(১৮ মে) সকাল ৯টায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের শশীগঞ্জ সুইজ ঘাট সংলগ্ন পল্টুন এর কাছে মাছ শিকারে গেলে নিখোঁজ হোন তিনি।
 পুলিশ, কোস্টগগার্ড ও ফায়ার সার্ভিসের যৌথ অভিযানে নিখোঁজ জেলে মঞ্জুর সন্ধান চালানো হচ্ছে। নিখোঁজ মঞ্জু উপজেলার চাঁদপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড কেয়ামূলা গ্রামের অজিউল্লার ছেলে।
জানা যায়, আজ সকালে উপজেলার মেঘনার স্লুইসঘাট সংলগ্ন পন্টুনের কাছাকাছি মেঘনা নদীতে বাগদা চিংড়ির রেনু শিকার করছিলেন মজনু। হঠাৎ মেঘনার স্রোতের টানে মাঝ নদীতে ভেসে যান তিনি। পরে স্থানীয়রা পুলিশ কে খবর দিলে পুলিশের মাধ্যমে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের দুটি টিম নিখোঁজ জেলে মঞ্জুকে উদ্ধার অভিযান চালাচ্ছেন।
তজুমদ্দিন উপজেলা ফায়ার সার্ভিস সাব অফিসার সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. কামাল ইসলাম জাকির জানান, মেঘনায় জেলে নিখোঁজের খবর পেয়ে আমাদের একটি টিম নিখোঁজ জেলেকে উদ্ধার অভিযান চলমান রয়েছে।
আর তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক জানান, স্থানীয় জনপ্রতিনিধি মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। পাশাপাশি কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের দুটি টিমকে অবহেলিত করেছি। তাদের ডুবুরির মাধ্যমে উদ্ধার অভিযান চলমান রয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা