1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

ভোলায় জুয়ারি আটকের সংবাদ প্রকাশ করায় নারী সাংবাদিককে প্রাণনাশের হুমকি! থানায় জিডি

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৩৮ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলায় জুয়ারি আটকের সংবাদ প্রকাশ করায় দৈনিক বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি নারী সাংবাদিক সিমা বেগমকে প্রাণনাশের হুমকি দিয়েছেন জুয়ারি শরীফ। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার দুপুরে ভোলা সদর মডেল থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন ওই সাংবাদিক। সিমা বেগম জানান, গত রবিবার (৮মে) ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের রাড়ীর হাট বাজারের পশ্চিমে একটি পরিত্যক্ত ঘরের মধ্যে থেকে জুয়া খেলার সময় ৫ জুয়ারি কে আটক করে ভোলা সদর থানা পুলিশ। পরে বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রত্যেককে জরিমানা প্রদান করে ছেড়ে দেন। এইরকম তথ্যের ভিত্তিতে আমি আমার স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকা নিউজ করি।

জরিমনাকৃতদের মধ্যে মোঃ শরীফ (২৫) নামে এক জুয়ারি ছিল । সে ছাড়া পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও আমার ফোনে কল করে অশ্লীল ভাষায় গালমন্দ ও প্রাণনাশের হুমকি দেয়। আমি এই ঘটনায় দ্বিতীয় সংকীর্ণ ,কারন এরা আমার উপর সুযোগ বুঝে যেকোনো সময় হামলা করতে পারে হামলা করতে পারে । আমি আমার জীবনের নিরাপত্তা নিয়ে সংকীর্ণ অবস্থায় রয়েছি তাই এ ঘটনায় আমি ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছি। আশা করি পুলিশ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

এদিকে সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ভোলার গণমাধ্যমকর্মীরা। অবিলম্বে এর শরীফের গ্রেফতারের দাবী জানান তারা। ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন, প্রাণনাশের হুমকির ঘটায় জিডি করেছেন সাংবাদিক আমরা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা