1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ভোলার বাপ্তায় পুলিশের ক্ষমতা দেখিয়ে বৃদ্ধার জমি জবর দখলের অভিযোগ

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১১৪ বার পঠিত

 ভোলা প্রতিনিধিঃ

পুলিশের ক্ষমতা দেখিয়ে ভোলার বাপ্তা হাজির হাট এলাকার মধ্যবাড্ডা ২ নং ওয়ার্ডে জমি জবরদখলের অভিযোগ উঠেছে পুলিশ সদস্য নুরে আলম তুহিন (৩১) এর বিরুদ্ধে । বুধবার (১১ মে) নুরুল হক মাওলানা বাড়িতে এ ঘটনা ঘটে ।

পুলিশ সদস্য নুরে আলম বর্তমানে শরীয়তপুর সদর থানায় ডিএসবি শাখায় কর্মরত রয়েছে। ভুক্তভোগী রফিকুল ইসলামের ছেলে ফজলু রহমান বলেন এই জমিটি আমার বাবার ওয়ারিশ সূত্রে এবং বাবার ক্রয় কৃত সম্পত্তি ।

দীর্ঘদিন ধরে এরা আমাদের জমি জোর করে জবর দখলের পায়তারা করছে । এর আগেও একাধিকবার ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ স্থানীয় সালিশির মাধ্যমে বিষয়টি অনেকবার মীমাংসা করে দিল ও আমার প্রতিপক্ষ পুলিশ সদস্য নুরুল নুরুল আলম তুহিন সালিশের পয়সালা মানতে চান না, তিনি আমাদেরকে দীর্ঘদিন যাবত হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আজকে যখন মুষুলধারে বৃষ্টি চলছে বৃষ্টির মধ্যে সে ভাড়াটে অর্ধশতাধিক সন্ত্রাসী নিয়ে এসে আমার বসত ঘরের সামনে জোরপূর্বক টিনের বেড়া দিয়ে ঘর উত্তোলন করে। তাদেরকে এ বিষয়ে জিজ্ঞেস করতে গেলে তারা আবার অসুস্থ বাবাকে মারধর করে আমরা প্রাণের ভয়ে সেখানে আর যেতে পারিনি। আপনাদের সাংবাদিকদের মাধ্যমে আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু সমাধান চাই ।

এ ঘটনায় অভিযুক্ত নুরুল আলম ঘটনাস্থলে না থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি ঘটনাস্থলে উপস্থিত তার স্ত্রী লাকি আক্তার (২৭) এর কাছে ঘটনার সম্পর্কে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন এবং সাংবাদিকদের পেশাগত কাজে বাধা দেওয়ার চেষ্টা করেন । সাংবাদিকদের ক্যামেরা ছিনিয়ে নিতে চান । এ ঘটনায় ভুক্তভোগী রফিকুল ইসলামের মেয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯ তবে ফোন দিলে ভোলা সদর থানার পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্ত থাকার জন্য পরামর্শ দেন।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার এসআই কাজল সাংবাদিকদের জানান , আমরা ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে আগামী রোববার থানায় আসার জন্য পরামর্শ দিয়েছে । উভয় পক্ষ তাদের কাগজপত্র নিয়ে থানায় বসবে আমরা একটি সুষ্ঠু সমাধান দেয়ার চেষ্টা করব ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা