1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

ভোলার বাপ্তায় পুলিশের ক্ষমতা দেখিয়ে বৃদ্ধার জমি জবর দখলের অভিযোগ

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১০৪ বার পঠিত

 ভোলা প্রতিনিধিঃ

পুলিশের ক্ষমতা দেখিয়ে ভোলার বাপ্তা হাজির হাট এলাকার মধ্যবাড্ডা ২ নং ওয়ার্ডে জমি জবরদখলের অভিযোগ উঠেছে পুলিশ সদস্য নুরে আলম তুহিন (৩১) এর বিরুদ্ধে । বুধবার (১১ মে) নুরুল হক মাওলানা বাড়িতে এ ঘটনা ঘটে ।

পুলিশ সদস্য নুরে আলম বর্তমানে শরীয়তপুর সদর থানায় ডিএসবি শাখায় কর্মরত রয়েছে। ভুক্তভোগী রফিকুল ইসলামের ছেলে ফজলু রহমান বলেন এই জমিটি আমার বাবার ওয়ারিশ সূত্রে এবং বাবার ক্রয় কৃত সম্পত্তি ।

দীর্ঘদিন ধরে এরা আমাদের জমি জোর করে জবর দখলের পায়তারা করছে । এর আগেও একাধিকবার ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ স্থানীয় সালিশির মাধ্যমে বিষয়টি অনেকবার মীমাংসা করে দিল ও আমার প্রতিপক্ষ পুলিশ সদস্য নুরুল নুরুল আলম তুহিন সালিশের পয়সালা মানতে চান না, তিনি আমাদেরকে দীর্ঘদিন যাবত হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আজকে যখন মুষুলধারে বৃষ্টি চলছে বৃষ্টির মধ্যে সে ভাড়াটে অর্ধশতাধিক সন্ত্রাসী নিয়ে এসে আমার বসত ঘরের সামনে জোরপূর্বক টিনের বেড়া দিয়ে ঘর উত্তোলন করে। তাদেরকে এ বিষয়ে জিজ্ঞেস করতে গেলে তারা আবার অসুস্থ বাবাকে মারধর করে আমরা প্রাণের ভয়ে সেখানে আর যেতে পারিনি। আপনাদের সাংবাদিকদের মাধ্যমে আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু সমাধান চাই ।

এ ঘটনায় অভিযুক্ত নুরুল আলম ঘটনাস্থলে না থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি ঘটনাস্থলে উপস্থিত তার স্ত্রী লাকি আক্তার (২৭) এর কাছে ঘটনার সম্পর্কে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন এবং সাংবাদিকদের পেশাগত কাজে বাধা দেওয়ার চেষ্টা করেন । সাংবাদিকদের ক্যামেরা ছিনিয়ে নিতে চান । এ ঘটনায় ভুক্তভোগী রফিকুল ইসলামের মেয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯ তবে ফোন দিলে ভোলা সদর থানার পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্ত থাকার জন্য পরামর্শ দেন।

এ ব্যাপারে ভোলা সদর মডেল থানার এসআই কাজল সাংবাদিকদের জানান , আমরা ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে আগামী রোববার থানায় আসার জন্য পরামর্শ দিয়েছে । উভয় পক্ষ তাদের কাগজপত্র নিয়ে থানায় বসবে আমরা একটি সুষ্ঠু সমাধান দেয়ার চেষ্টা করব ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা