1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ঘূর্ণিঝড় অশনি’র প্রভাবে অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়েছে উপকূলীয় এলাকা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১২১ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

ঘূর্ণিঝড় অশনি’র প্রভাবে মোংলা সমুদ্র বন্দরসহ সংলগ্ন উপকূলীয় এলাকা অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়েছে। বুধবার (১১ মে) ভোর থেকে সকাল ৯টা পর্যন্ত প্রখর রৌদ্রজ্বল আবহাওয়া বিরাজ করলেও ৯টার পর মাত্র কয়েক মিনিটের ব্যবধানে মেঘে ঢাকা পড়ে অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়েছে এ এলাকা।

সেই সাথে শুরু হয়েছে মেঘের গর্জন, বৃষ্টি ও বাতাস। ফলে অশনির প্রভাব পরিলক্ষিত হতে শুরু করেছে উপকূলে। বৃষ্টিপাত শুরু হওয়ার সাথে সাথে বন্ধ হয়ে গেছে মোংলার বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা। তাই অফিস, হোটেল-দোকানপাটেও ভুতুড়ে অবস্থার সৃষ্টি হয়েছে। এর আগে মঙ্গলবার সকালে বৃষ্টি ও বাতাস হলেও প্রায় দিনভর ছিলো প্রায় রৌদ্রজ্জল আবহাওয়া। বুধবারও মোংলা বন্দরে ২ নম্বর দূরবর্তী হুশিয়ারী সংকেত বলবৎ রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা