1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

দৌলতখানে তৃতীয় পর্যায়ে ঘরের দলিল পেল ১৭টি পরিবার

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৫০ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

ভোলার দৌলতখানে (২৪ই এপ্রিল) ১৭টি ভূমিহীন পরিবারকে মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসন এর লক্ষে নির্মিত ঘরের দলিল রেজিস্ট্রী (কবুলত) দেওয়া হয়। বাংলাবাজার সাব-রেজিস্ট্রী অফিসের সাব-রেজিস্ট্রার জনাব মামুন সিকদার উপস্থিত থেকে রেজিস্ট্রী কার্যক্রম করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি), দৌলতখান এর পক্ষে সার্ভেয়ার মোঃ আবু আবদুল্লাহ। বিগত ১৯-০৪-২০২২ ইং তারিখে অনুষ্ঠীত জেলা কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির সভায় বিবেচনার জন্য উপস্থাপন করা হয়।

ভোলা জেলা প্রশাসক মহোদয় বিগত ২১-০৪-২০২২ ইং তারিখে সদয় অনুমোদন করেন। তৃতীয় পর্যায়ে মোট ২০টি ঘর প্রদানের কথা থাকলেও ১৭টি ঘরের রেজিস্ট্রী করা হয়। উত্তর জয়নগর মিয়ার হাট বাজার সংলগ্ন স্থানে ঘর গুলো নির্মান করা হয়। ঘর প্রাপ্তরা হলেন চরপাতা ইউনিয়নের হাসিনা বেগম, রাশেদা বেগম, বিউটি বেগম, মোঃ বাবুল, নাসিমা বেগম, শাহেরা বেগম, নাছিমা বেগম, আবু তাহের, জয়নব বিবি, চরখলিফা ইউনিয়নের আবদুল অদুদ, নিরু বেগম, ফাতেমা বিবি, ছালমা বেগম, আলী আজগর, রুনা বেগম, উত্তর জয়নগর ইউনিয়নের মোঃ মহিউদ্দিন, মোঃ সুমন।

এ সময় ঘর প্রাপ্তরা তাদের মাথা গোজার ঠাই করে দেওয়ার জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ প্রদান করেন। ভোলার দৌলতখানে ১ম পর্যায়ে ৪২টি, দ্বিতীয় পর্যায়ে ২০টি, ৩য় পর্যায়ে ৩০টি’র মধ্যে ১৭টি ঘর পান…

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা