1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন ফকিরহাটে পুকুরে বিষ দিয়ে মাছ চুরির অভিযোগ মোঃ মিজানুর রহমানের জন্ম দিনে শুভেচ্ছা ও দোয়া মোংলায় প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা

মোংলায় ইউপি মেম্বারের বিরুদ্ধে মৎস ব্যবসায়ীকে মারধর করে আটকে রাখার অভিযোগ

F M Raihan Islam
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১৬৩ বার পঠিত

মোংলায় ক্ষুদ্র মাছ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নিয়ে ঘরে তালা দিয়ে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে এক ইউপি মেম্বরের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই মাছ ব্যবসায়ী। মোংলা থানায় দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, উপজেলার মিঠাখালী ইউনিয়নের মিঠাখালী গ্রামের মোঃ রিপন শেখ (৩৪) দীর্ঘদিন ধরে চিংড়ি মাছ কেনা-বেচা করে আসছেন।

বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে মিঠাখালী বাজার থেকে মাছ কিনে নিয়ে ওই বাজারেরই মোঃ মিজানের দোকানের সামনে গেলে স্থানীয় মেম্বর মোঃ উকিল উদ্দীন ইজারাদার (৪৫) লোকজন নিয়ে রিপনকে ঘিরে ফেলে। এ সময় মেম্বর উকিলসহ তার সাথে থাকা শুক্কুর গোলদার (৪০), সুমন গোলদার (২৫) ও সেলিম শেখ (৪২) লাঠি-সোঠা দিয়ে পিটিয়ে মাছ ব্যবসায়ী রিপনকে আহত করেন। মারধরের এক পর্যায়ে রিপন রাস্তায় লুটিয়ে পড়লে তার কাছে থাকা ২০ হাজার ৫শ টাকা ছিনিয়ে নেয় মেম্বরের সহযোগী শুক্কুর গোলদার। পরে সেখান থেকে তাকে ধরে নিয়ে মেম্বরের কাকড়ার ডিপো ঘরে তালা দিয়ে আটকে রাখে মেম্বর নিজেই। খবর পেয়ে উকিল মেম্বরের প্রতিদ্বন্দ্বী অপর মেম্বর প্রার্থী লিটন গাজী (৩৫)সহ বাজারের লোকজন মেম্বরকে অনুরোধ জানিয়ে তালাবদ্ধ ঘর থেকে রিপনকে উদ্ধার করেন।

এরপর রাতে রিপন এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রিপন বলেন, অহেতুক উকিল মেম্বর তার লোকজন নিয়ে আমাকে মারধর করে আমার কাছে থাকা মাছ কেনা-বেচার নগদ ২০ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে তার ঘরে আটকে রাখে। পরে বাজারের লোকজন মেম্বরকে অনেক অনুরোধ করে আমাকে ছাড়িয়ে দেয়। তিনি আরো বলেন, মাছ বেচা-কেনা নিয়ে উকিলের সাথে আমার পূর্বের বিরোধ ছিলো।

উকিল মেম্বর হওয়ার পর সেই শোধ নিয়েছে, তাছাড়া আর কি হবে! মিঠাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বর উকিল উদ্দীন ইজারাদার বলেন, রিপনের সাথে তার এমন কোন ঘটনা ঘটেনি। তার প্রতিপক্ষরা তাকে হয়রানী হেয়প্রতিপন্ন করতে এসব অপপ্রচার চালাচ্ছেন। মোংলা থানার ওসি (তদন্ত) ঠাকুর দাস বলেন, এ ঘটনার একটি অভিযোগ আমরা পেয়েছি, তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা