1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

বোরহানউদ্দিনে ২কেজি গাজাঁ সহ গ্রেফতার-১

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৫২ বার পঠিত

জেএম.মমিন, ভোলাঃ

ভোলার বোরহানউদ্দিনে ২ কেজি গাঁজাসহ শরীফ নামক যুবককে আটক করেছে স্থানীয় থানা পুলিশ । রবিবার রাতে উপজেলার পক্ষিয়া ইউনিয়নের আটককৃত যুবকের বাসায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে আটক করা হয় ৷ বোরহানউদ্দিন থানার উপ পরিদর্শক ( এসআই) ফখরুল হাসান লিমন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পায়, পক্ষিয়া ইউনিয়নে একটি গাঁজার চালান ঢুকছে।

এমন সংবাদে ২০ মার্চ রাতে অফিসার্স ইনচার্জ এর পরিকল্পনায় তিনি সহ একটি টিম ওই স্থানে বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় ওই টিম পক্ষিয়া ইউনিয়নের ০৮নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ শরিফ এর বসত ঘরের মধ্যে থেকে ২ কেজি গাঁজা সহ আসামী মোঃ শরিফ কে গ্রেফতার করেন। বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে আছি। অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা