1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বোরহানউদ্দিনে ২কেজি গাজাঁ সহ গ্রেফতার-১

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৪৫ বার পঠিত

জেএম.মমিন, ভোলাঃ

ভোলার বোরহানউদ্দিনে ২ কেজি গাঁজাসহ শরীফ নামক যুবককে আটক করেছে স্থানীয় থানা পুলিশ । রবিবার রাতে উপজেলার পক্ষিয়া ইউনিয়নের আটককৃত যুবকের বাসায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে আটক করা হয় ৷ বোরহানউদ্দিন থানার উপ পরিদর্শক ( এসআই) ফখরুল হাসান লিমন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পায়, পক্ষিয়া ইউনিয়নে একটি গাঁজার চালান ঢুকছে।

এমন সংবাদে ২০ মার্চ রাতে অফিসার্স ইনচার্জ এর পরিকল্পনায় তিনি সহ একটি টিম ওই স্থানে বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় ওই টিম পক্ষিয়া ইউনিয়নের ০৮নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ শরিফ এর বসত ঘরের মধ্যে থেকে ২ কেজি গাঁজা সহ আসামী মোঃ শরিফ কে গ্রেফতার করেন। বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্সে আছি। অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা