1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

তজুমদ্দিনে নিষেধাজ্ঞা অমান্যকারী ২৩ জেলে আটক।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৯৮ বার পঠিত
স্টাফ রিপোর্টার।। 
ভোলার তজুমদ্দিনের মেঘনার অভয়াশ্রমে উপজেলা মৎস্য অফিসারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার অপরাধে ২৩ জেলেকে আটক করেছে। আটককৃতদের ২২ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করেন।
নিষেধাজ্ঞার ১৩ দিনের অভিযানে মোট ৬৮ জেলেকে আটকের পর জেল-জরিমানা প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।
উপজেলা মৎস্য অফিস সুত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে তজুমদ্দিন থানা পুলিশের সহযোগীতায় উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমির হোসেনের নেতৃত্বে একটি টিম মেঘনার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে মাছ শিকার করার দায়ে ২৩ জেলে ও ২টি মাছ ধরার নৌকা আটক করা হয়। আটক প্রত্যেকের বাড়ি পাশ্ববর্তী উপজেলার বিভিন্ন এলাকায়।
রবিবার সকালে আটকৃত জেলেদের উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২২ জনকে ৫ হাজার টাকা করে মোট ১ লক্ষ ১০ হাজার জরিমানা করে এবং অপ্রাপ্ত ১জনকে মুচলেখা দিয়ে ছেড়ে দেয়া হয়। আটক জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয় এবং নৌকা প্রশাসনের হেফাজতে রয়েছে।
উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমির হোসেন জানান, অভয়াশ্রমে নিষেধাজ্ঞার ১৩ দিনের অভিযানে  ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬৮ জন জেলেকে আটকের পর জেল-জরিমানা প্রদান করা হয়েছে। ৮টি নৌকা হেফাজতে আছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা