1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

তজুমদ্দিনে প্রবাসীর স্ত্রী নিয়ে মহিলা মেম্বারের ছেলে পালানোর ঘটনায় মারামারিতে ৯জন আহত।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৩৯ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিনের চাঁচড়া ইউনিয়নে প্রবাসীর স্ত্রী নিয়ে মহিলা মেম্বারের ছেলে পালানোর ঘটনায় মারামারি হয়েছে। এঘটনায়  ৯জন আহত হয়েছে। গুরুতর আহত ৫ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগের ভিত্তিতে রবিবার বিকালে ঘটনাস্থলে গিয়ে জানাগেছে, চাঁচড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক সদস্য মরহুম রতন মিয়া ও বর্তমান ১,২,৩ নং সংরক্ষিত সদস্য  বিবি রহিমার ছেলে মোঃ রাসেল ফেব্রুয়ারি মাসে প্রতিবেশী কাঞ্চন ডুবাইর মেয়ে ওমান প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়।
শুক্রবার জুমার নামাজ শেষে এসব পরকিয়ার বিষয় নিয়ে রাসেলের মৃত স্ত্রীর ভাই মুসার সাথে পালিয়ে যাওয়া প্রবাসীর স্ত্রীর ভাই ইলিয়াসের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এঘটনায় উভয় গ্রুপের মধ্যে দ্বিতীয় দফায় হামলা ও মারামারি র ঘটনা ঘটে। এতে জরিনা (৬০), রেনু বেগম (৫০), কাঞ্চন ডুবাই(৫৫), ইলিয়াস (২৬) ইউসুফ (৩৫), মুসা(৩৮), সোহেল (১৮), ফরিদ(৪০), আঃ খালেক(৪৮) আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মহিলা মেম্বার বিবি রহিমা জানান, ২১ ফেব্রুয়ারি তে পালিয়ে যাওয়ার পর থেকে রাসেলের মোবাইল বন্ধ রয়েছে।
তজুমদ্দিন থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম জানান, কোন পক্ষ লিখিত অফিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা