1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বোরহানউদ্দিনে তরুণীর রহস্যজনক মৃত্যু

মিলি শিকদার,বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩৯৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা জেলার বোরহানউদ্দিন থানার সাচড়া ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের নজমুদ্দিন বাড়ির মোঃ সালেমের মেয়ে মোঃ মিতু বেগম গতকাল সকাল ৮ সময় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, মিতু বেগম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণি পাশ করেন। মিতুর মা মনোয়ারা বেগম সংবাদকর্মীদের কে জানায়,মিতু ছোটবেলা থেকে মানসিকভাবে অসুস্থ ছিল। সে বিভিন্ন সময় ঘরে অস্বাভাবিক আচরণ করতো।

গতকাল সকালে মা ও মেয়ের কথা কাটাকাটির একপর্যায়ে সে তার রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। স্থানীয় মেম্বার আবুল হাশেম খান জানান, মেয়েটির মানসিকভাবে অসুস্থ এবং সে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহিন ফকির জানান, এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশ পোস্ট মর্টেম জন্য পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা