1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

সাংবাদিক হাসান লিটনের উপর হামলার প্রতিবাদে শশিভূষণে মানববন্ধন।।

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চরফ্যাসন উপজেলা শাখার দপ্তর সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশণ (বি.ও.জে.এর) চরফ্যাসন উপজেলা কমিটির সদস্য দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি কলম সৈনিক হাসান লিটনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শশিভূষণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় শশিভূষণ প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির যৌথ আয়োজনে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন শশিভূষণ প্রেস ক্লাব সভাপতি প্রভাষক তাপস দেবনাথ, সহ-সভাপতি ছালাউদ্দিন বাচ্ছু, আরিফুর রহমান রাসেল সাধারণ সম্পাদক প্রভাষক এম.আর,রুবেল, যুগ্ম সাধারন সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটের সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মিজানুর রহমান সোহেল প্রেস ক্লাব সাংগঠনিক সম্পাদক বাছেদ মৃধা, প্রেস ক্লাব প্রচার সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এইচ.এম.নোমান, রিপোর্টার্স ইউনিটির অর্থ বিষয়ক সম্পাদক রুবেল আশরাফুল প্রমূখ ।

মানববন্ধনে বক্তারা বলেন অবিলম্বে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব‍‍্যবস্থা না করা হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে ঘোষনা দেয়া হয়।উল্লেখ অবৈধ করাতকলের সংবাদ প্রকাশের জেড় ধরে গত বুধবার দক্ষিণ আইচা বাজারে কিশোর গ্যাং এর মুল হোতা সন্ত্রাসী রায়হান মুন্না ও তার দলবল নিয়ে সংবাদকর্মী হাসান লিটনের উপর অতর্কিত হামলা চালায়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা