1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

সাংবাদিক হাসান লিটনের উপর হামলার প্রতিবাদে শশিভূষণে মানববন্ধন।।

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধি :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চরফ্যাসন উপজেলা শাখার দপ্তর সম্পাদক ও বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট আ্যাসোসিয়েশণ (বি.ও.জে.এর) চরফ্যাসন উপজেলা কমিটির সদস্য দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি কলম সৈনিক হাসান লিটনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শশিভূষণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় শশিভূষণ প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির যৌথ আয়োজনে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন শশিভূষণ প্রেস ক্লাব সভাপতি প্রভাষক তাপস দেবনাথ, সহ-সভাপতি ছালাউদ্দিন বাচ্ছু, আরিফুর রহমান রাসেল সাধারণ সম্পাদক প্রভাষক এম.আর,রুবেল, যুগ্ম সাধারন সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটের সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মিজানুর রহমান সোহেল প্রেস ক্লাব সাংগঠনিক সম্পাদক বাছেদ মৃধা, প্রেস ক্লাব প্রচার সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক এইচ.এম.নোমান, রিপোর্টার্স ইউনিটির অর্থ বিষয়ক সম্পাদক রুবেল আশরাফুল প্রমূখ ।

মানববন্ধনে বক্তারা বলেন অবিলম্বে হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব‍‍্যবস্থা না করা হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে ঘোষনা দেয়া হয়।উল্লেখ অবৈধ করাতকলের সংবাদ প্রকাশের জেড় ধরে গত বুধবার দক্ষিণ আইচা বাজারে কিশোর গ্যাং এর মুল হোতা সন্ত্রাসী রায়হান মুন্না ও তার দলবল নিয়ে সংবাদকর্মী হাসান লিটনের উপর অতর্কিত হামলা চালায়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা