1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

বোরহানউদ্দিনে ১০ হাজার টাকাসহ ২০ জুয়ারি আটক

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩০১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে ১০ হাজার টাকাসহ ২০ জুয়াড়িকে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ১১ টায় হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী ) সকাল ১১ টার দিকে জুয়া আইনের মামলায় তাঁদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বোরহানউদ্দিন থানাসূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পায় হাসান নগর ইউনিয়নের হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকায় একটি গ্রুপ জুয়ার আসর বসিয়ে জুয়া খেলছে। এমন সংবাদের ভিত্তিতে ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে টায় এস আই মেজবাহ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ২০ জুয়ারিকে আটক করেন। আটককৃতরা হলেন,বোরহানউদ্দিন’ উপজেলার হাসান নগর ও টবগী ইউনিয়নের আমীর চৌধুরী ,রিপন,ইলিয়াস,হাসনাইন,সবুজ,ফিরোজ,মিলন,নুরেআলম, রহিম,বশার,ইকবাল, রাজিব , সেলিম,ইমাম,জসিম, খোকন,শাহেআলম, ইব্রাহিম , আঃ মালেক ওরফে মানিক সওদাগর ও নসু মিয়া বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন ফকির (বিপিএম) বিষয়টি নিশ্চিত করে জানান, জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জাম ও ১০, হাজার টাকাসহ ২০ জুয়াড়িকে আটক করা হয়।এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা