1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ

মনপুরায় টিনের চালা কেটে দুই দোকানে দুর্ধর্ষ চুরি

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪১৭ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরায় টিনের চালা কেটে দুই দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। দোকানের ক্যাশবাক্স ভেঙ্গে চোররা নগদ ২ লক্ষ ৬০ হাজার টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায় বলে দাবি করছেন দোকান মালিকরা। তবে কে বা কারা এই দোকান চুরি করেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। উক্ত ঘটনায় মনপুরা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সোমবার (২১ ফেব্রæয়ারী) রাতে উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের রামনেওয়াজ বাজারে মোঃ ইউনছ মিয়ার মুদি দোকান সৈকত স্টোর ও হিরনের চায়ের দোকানে এই চুরির ঘটনা ঘটে।

চুরি হওয়া মুদি দোকান সৈকত স্টোরের মালিক মোঃ ইউনুছ মিয়া বলেন, রোববার ২০ (ফেব্রæয়ারী) রাত ১১ টায় আমরা দোকান বন্ধ করে বাড়ি যাই। একুশে ফেব্রæয়ারী সকাল ৭ টায় দোকান খুলতে এসে দেখি দোকানের ঝাপের কড়া খোলা। দ্রæত তালা খুলে ভিতরে প্রবেশ করে দেখি দোকানের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। এবং দোকানের ক্যাশবাক্স ভেঙে আমার নগদ ২ লক্ষ ৬০ হাজার টাকা নিয়ে গেছে চোরেরা। এসময় প্রায় ৫০ হাজার টাকার মালামাল নিয়ে যায়।

এছাড়াও একই সময়ে পাশের হিরনের চায়ের দোকানে ঢুকে ক্যাশবাক্স ভেঙে নগদ প্রায় ২ হাজার টাকা ও মালামাল নিয়ে যায়।

এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ জানান, চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা