1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

“মা-বাবা‘র স্বপ্ন” প্রতি সোমবার বিকেল ৫:৪০ মিনিটে। রেডিও মেঘনা ৯৯.০ এফএমএ।

রেডিও মেঘনা-চরফ্যাসন ভোলা।
  • আপডেট সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৭৩ বার পঠিত
রেডিও মেঘনা-চরফ্যাসন ভোলা।
স্বপ্ন সবারই থাকে, কিন্তু সবার জীবনে সেই স্বপ্ন সত্যি হয় না। চক বাজার এলাকার দুই সন্তানের জননী সেতারা বেগম (৪৫) জানান, সন্তান যখন ছোট ছিলো তখন থেকেই মনে অনেক স্বপ্ন ছিলো তার। বড় মেয়ে যখন ক্লাস ফাইভে পড়ে তখন থেকেই মেয়ের ইচ্ছে ছিলো স্কুলের শিক্ষক হওয়ার। মেয়ের সেই স্বপ্ন সেতারা বেগম নিজের চোখেই দেখতেন।
মেয়ে পড়াশুনায় ও বেশ মনোযোগী ছিলো। অন্যদিকে ছেলেকেও পড়াশুনা করিয়ে ভলো একটি চাকরি করানোর স্বপ্ন দেখতো। এভাবেই তার দিন কাটতে লাগলো। মেয়ে যখন অনার্স এবং ছেলে ইন্টার মিডিয়েট শেষ করে তখন হঠাৎ করে বাবা অসুস্থ হয়ে পরে। বাবা‘র চিকিৎসা চালাতে গিয়ে সংসারের খরচ বহন করতে হিমশিম খেয়ে যায়। আস্তে আস্তে করে সন্তানদের পড়াশুনা বন্ধ হয়ে যায়। তখন মেয়েকে বিয়ে দিয়ে দেয়। নিভে যেতে থাকে সেতারা বেগমের সেই স্বপ্নের আলো। বর্তমানে ছেলে চাকরি করে সংসার এবং বাবা‘র ঔষধের খরচ চালায়।
“মা-বাবা‘র স্বপ্ন” অনুষ্ঠানটি প্রচারিত হয় প্রতি সোমবার বিকেল ৫:৪০ মিনিটে। রেডিও মেঘনা ৯৯.০ এফএমএ। অনুষ্ঠানটির উপস্থাপনায় ফারিহা ইসলাম, প্রযোজনায় জেসমিন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা