1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

“মা-বাবা‘র স্বপ্ন” প্রতি সোমবার বিকেল ৫:৪০ মিনিটে। রেডিও মেঘনা ৯৯.০ এফএমএ।

রেডিও মেঘনা-চরফ্যাসন ভোলা।
  • আপডেট সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৮ বার পঠিত
রেডিও মেঘনা-চরফ্যাসন ভোলা।
স্বপ্ন সবারই থাকে, কিন্তু সবার জীবনে সেই স্বপ্ন সত্যি হয় না। চক বাজার এলাকার দুই সন্তানের জননী সেতারা বেগম (৪৫) জানান, সন্তান যখন ছোট ছিলো তখন থেকেই মনে অনেক স্বপ্ন ছিলো তার। বড় মেয়ে যখন ক্লাস ফাইভে পড়ে তখন থেকেই মেয়ের ইচ্ছে ছিলো স্কুলের শিক্ষক হওয়ার। মেয়ের সেই স্বপ্ন সেতারা বেগম নিজের চোখেই দেখতেন।
মেয়ে পড়াশুনায় ও বেশ মনোযোগী ছিলো। অন্যদিকে ছেলেকেও পড়াশুনা করিয়ে ভলো একটি চাকরি করানোর স্বপ্ন দেখতো। এভাবেই তার দিন কাটতে লাগলো। মেয়ে যখন অনার্স এবং ছেলে ইন্টার মিডিয়েট শেষ করে তখন হঠাৎ করে বাবা অসুস্থ হয়ে পরে। বাবা‘র চিকিৎসা চালাতে গিয়ে সংসারের খরচ বহন করতে হিমশিম খেয়ে যায়। আস্তে আস্তে করে সন্তানদের পড়াশুনা বন্ধ হয়ে যায়। তখন মেয়েকে বিয়ে দিয়ে দেয়। নিভে যেতে থাকে সেতারা বেগমের সেই স্বপ্নের আলো। বর্তমানে ছেলে চাকরি করে সংসার এবং বাবা‘র ঔষধের খরচ চালায়।
“মা-বাবা‘র স্বপ্ন” অনুষ্ঠানটি প্রচারিত হয় প্রতি সোমবার বিকেল ৫:৪০ মিনিটে। রেডিও মেঘনা ৯৯.০ এফএমএ। অনুষ্ঠানটির উপস্থাপনায় ফারিহা ইসলাম, প্রযোজনায় জেসমিন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা